মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ সংস্থার শীত বস্ত্র বিতরণ

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ সংস্থার শীত বস্ত্র বিতরণ

সাহেদ আহমদ : দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের কৃতি সন্তান, জালালাবাদ অ্যাসোসিয়েশন সৌদি আরব রিয়াদ শাখার সভাপতি, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক, শিল্পপতি ও দানশীল ব্যক্তিত্ব আলহাজ্ব কাপ্তান হোসেনের অর্থায়নে পরিচালিত মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাষ্টের পক্ষ থেকে আজ শুক্রবার মোগলাবাজার ইউনিয়নের ১.৪.৫.ও.৬. নম্বর ওয়ার্ডের ৩৪০ টি হতদরিদ্র অসহায় পরিবারের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র ও কম্বল বিতরণে উপস্থিত ছিলেন- মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাষ্টের সহ সভাপতি অধ্যাপক মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম দারা, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক সোহেল, ট্রাষ্টের যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজকর্মী আব্দুল মুমিন, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাব উদ্দিন শিহাব, সদস্য আফতাব উদ্দিন, আব্দুল জব্বার, ময়নুল ইসলাম মঞ্জু,নিজাম উদ্দিন, আলী আহমদ রাজু, রায়হান আহমদ, নাহিয়ান ইবনে কাপ্তান, শাকিল মাহমুদ মইন, শহিদুল ইসলাম- প্রমুখ।

আজ বিকাল ৩ ঘটিকার সময় মোগলাবাজার ইউনিয়নের ২. ৩. ও দাউদপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হতদরিদ্র অসহায় পরিবারের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হবে। পাশাপাশি পর্য়ায়ক্রমে মোগলাবাজার ইউনিয়নের বাকি ওয়ার্ড গুলোতে বিতরণ অব্যাহত থাকবে।

উল্লেখ্য, মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাষ্ট মহামারী করোনা পরিস্থিতির প্রথম থেকে এখন পর্যন্ত মোগলাবাজার ইউনিয়ন ও দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন ইউনিয়ন সহ সিলেটের বিভিন্ন অঞ্চলে খাদ্য সামগ্রী, ঔষধ, মাস্ক, স্যানিটাজ্যার, নগদ অর্থ সহ শীতবস্ত্র নিয়ে অসহায় মানুষদের পাশে রয়েছে উক্ত ট্রাষ্ট।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট