প্রকৌশলী আশফাক আহমদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

প্রকৌশলী আশফাক আহমদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

জিয়া পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি অসুস্থ প্রকৌশলী আশফাক আহমদের সুস্থতা কামনায় জিয়া পরিষদ সিলেটের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর সোমবার বাদ আসর হযরত শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদ প্রাঙ্গণে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জিয়া পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক কোষাধ্যক্ষ ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা, মহানগর বিএনপির দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, সাবেক সহ প্রকাশনা সম্পাদক ছালিক আহমদ চৌধুরী, জেলা বিএনপি নেতা আব্দুল খালিক, মহানগর বিএনপি নেতা আলমগীর কবির মুন্না, বিএনপি নেতা সুজন খান, জেলা যুবদল নেতা সাহেদ আহমদ, জেলা ছাত্রদলের সহ সভাপতি জহুরুল ইসলাম রাসেল, যুবদল ও ছাত্রদল নেতা আব্দুল মুকিত সুমেল, হারুনুর রশীদ, আব্দুল্লাহ আল মোমিন, আব্দুস সালাম, জাহাঙ্গীর আলম, আব্দুল আহাদ, জাহেদ আহমদ প্রমুখ সহ মুসল্লিগণ।

প্রকৌশলী আশফাক আহমদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং গুম হওয়া কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সাবেক এমপি এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ড্রাইভার আনছার আলীর সন্ধান কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা জমির উদ্দিন। -বিজ্ঞপ্তি


  •