জকিগঞ্জে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার : মা-মেয়েসহ গ্রেফতার ৫

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

জকিগঞ্জে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার : মা-মেয়েসহ গ্রেফতার ৫

সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ উপজেলায় ৬ হাজার পিস ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে দুই মহিলাও রয়েছে। উদ্ধার করা ইয়াবার বাজার মূল্য প্রায় এক লাখ ৮০ হাজার টাকা।
সিলেট জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় জকিগঞ্জ থানা পুলিশ উপজেলার পশ্চিম কসকনকপুর গ্রামের মৃত আফতার আলীর পুত্র মোঃ আব্দুস সহিদ (৩৩)-কে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার তথ্য অনুযায়ী, ওই দিন রাত ২টায় উত্তর আইয়র গ্রামে নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে আরো এক হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করা হয়। তারা হচ্ছে-নজরুলের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম, একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ এবং মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়া। তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির নগদ ৩৪ হাজার টাকাও উদ্ধার করা হয়।
এ ঘটনায় জকিগঞ্জ থানার এসআই মোঃ রাজা মিয়া বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।
সিলেট জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান জানান যে, আইজিপির নির্দেশে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সিলেট জেলাকে মাদক মুক্ত করতে দৃঢ় প্রতিজ্ঞ। সিলেট জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান আরোও বৃদ্ধি করা হবে। সিলেট জেলাকে মাদক মুক্ত করতে সকল শ্রেণী পেশার মানুষের সহায়তা কামনা করেন তিনি।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট