সাধ্য অনুযায়ী বিপর্যয়ে পড়া মানুষের পাশে দাঁড়াতে হবে : জগলু

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, মে ২২, ২০২০

সাধ্য অনুযায়ী বিপর্যয়ে পড়া মানুষের পাশে দাঁড়াতে হবে : জগলু

সাহেদ আহমদ : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব- তারেক রহমানের নির্দেশনায় যুক্তরাজ্য বিএনপি নেতা মোহাম্মদ আলী আফসরের পক্ষ থেকে দক্ষিণ সুরমার লালাবাজার এলাকার মধ্যভিত্ত ও নিম্ন মধ্যবিত্ত ও হতদরিদ্র প্রায় ২ শতাধিক পরিবারকে বৃহস্পতিবার ঈদ উপহার প্রদান করা হয়।


এসময় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক, জেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক ফালকুজ্জামান চৌধুরী জগলু বলেন, বিএনপির হাজার হাজার নেতা-কর্মী বিভিন্নভাবে এ সরকারের জুলুম নির্যাতনের শিকার। করোনা ভাইরাসের মহামারিতে চরম বিপর্যয়ের মুখে পড়া এদেশের সাধারণ মানুষের পাশে ব্যাপকভাবে সাহায্য সহযোগিতা নিয়ে দাঁড়ানোর ইচ্ছা ছিল বিএনপির। এ অবস্থায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন সাধ্য অনুযায়ী অসহায়, প্রতিবন্ধী ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াতে। তাই আমরা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। তিনি আরও বলেন, ইতিমধ্যে সারাদেশেই বিএনপির নেতা-কর্মীরা খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। সাধারণ মানুষের জনপ্রিয় দল বিএনপি সব সময় আপনাদের পাশে ছিল এবং আগামীতেও যে কোনো প্রয়োজনে দুর্যোগে বিএনপি এদেশের মানুষের পাশে থাকবে।


বিশিষ্ট ব্যবসায়ী জুবায়ের আহমদ লিটনের সভাপতিত্বে ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের যুগ্ম-সম্পাদক ফজলে রাব্বীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক সাবেক ছাত্রনেতা লোকমান আহমদ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, জেলা বিএনপির সাবেক সদস্য আমিনুর রহমান চৌধুরী শিফতা, দক্ষিণ সুরমা শ্রমিক দলের সাবেক সাধারন সম্পাদক শহিদ রেজা মেম্বার, সাবেক যুবদল নেতা কাউসার আহমদ, বিএনপি নেতা জয়নাল আহমদ মেম্বার, বিএনপি নেতা নজরুল ইসলাম মনির, বিএনপি নেতা আব্দুর রহিম মেম্বার, বিএনপি নেতা সৈয়দ বশর আলী, জেলা ছাত্রদলের সাবেক নেতা জাহেদ আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক ছাত্রনেতা যুবনেতা আলা উদ্দিন শিকদার, মহানগর ছাত্রদলের সাবেক পাঠাগার সম্পাদক আজাহার আলী অনিক, ছাত্রনেতা আল আমীন, জেলা ছাত্রদলের সাবেক সহ কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ুন রশীদ, ছাত্রনেতা খালেদ আহমদ, ছাত্রনেতা রাসেল আহমদ, জেলা ছাত্রদল নেতা দিপু খান, সিলেট জেলা প্রযুক্তি দলের সাধারন সম্পাদক মিজান চৌধুরী, ছাত্রনেতা জুবেল আহমদ প্রমুখ।



  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট