জৈন্তাপুরে ৩০০ পিস ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, জুন ২২, ২০১৯

জৈন্তাপুরে ৩০০ পিস ইয়াবাসহ আটক ৩

সিলেটের জৈন্তাপুরে ইয়াবার চালানসহ গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে ধরা পড়েছে তিন মাদক ব্যবসায়ী। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি সাইফুল আলমের নেতৃত্বে জৈন্তাপুরের হরিপুর এলাকায় অভিযান চালিয়য়ে তাদেরকে আটক হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট।

আটককৃতরা হলেন- সিলেট নগরীর লামাবাজার এলাকার মৃত আলী হোসেনের ছেলে আনোয়ার হোসেন মালি (৪৮), সুনামগঞ্জের দিরাই উপজেলার খালিয়ারকাপন গ্রামের আতিকুর রহমানের ছেলে বর্তমানে সিলেট সদরের টুকেরবাজার শেখপাড়ার বাসিন্দা এনামুল হাসান (২৬) ও জালালাবাদ থানার খুরমখলার মৃত শেখ শফিকুল ইসলামের ছেলে শেখ সুমন আহমদ (২৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযানে নেতৃত্বদানকারী জেলা ডিবির (উত্তর) ওসি সাইফুল আলম জানান গ্রেফতারকৃত আসামি আনোয়ার হোসেন মালি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। অপর আসামীএনামুল হাসান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবাল এর হত্যাচেষ্টা মামলার অভিযুক্ত এবং আনোয়ার হোসেন মালির বিরুদ্ধেও একাধিক মাদক মামলা রয়েছে।

এব্যাপারে জেলা ডিবির (ডিটেকটিভ ব্র্যাঞ্চ) এসআই মিজানুর রহমান বাদি হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন। ধৃত আসামীদের শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট