আ.লীগ নেতা আসাদ উদ্দিনের মাতৃবিয়োগ

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৮

আ.লীগ নেতা আসাদ উদ্দিনের মাতৃবিয়োগ

সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের মা মোছাম্মৎ নূরজাহান আব্বাস আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। গতকাল বুধবার রাত ৯টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৯২ বছর। তিনি চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগাহী রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার বাদ আসর হজরত শাহজালাল (র.) দরগাহ প্রাঙ্গণে তাঁর জানাজার নামাজ শেষে দরগাহ কবরস্থানে তাঁর দাফন কাজ সম্পন্ন হবে।

এদিকে সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের মা মোছা. নূরজাহান আব্বাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সবুজ সিলেট পরিবার। এক শোকবার্তায় পত্রিকার সম্পাদকসহ সকল কর্মকর্তা, কর্মচারিরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

অর্থমন্ত্রী ও ড. মোমেনের শোক;

সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি।

এক শোক বার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মহান আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

এদিকে, পৃথক শোকবার্তায় জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট