স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু’র জন্মদিনে মহানগর যুবলীগ ও ছাত্রলীগের দোয়া মাহফিল

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৮

স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু’র জন্মদিনে মহানগর যুবলীগ ও ছাত্রলীগের দোয়া মাহফিল

হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ‘সিলেট মহানগর যুবলীগ ও সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শনিবার ১৭মার্চ বাদ যোহর হযরত শাহজালাল (রহঃ) মাজারস্থ দরগাহ প্রাঙ্গণে ফাতেহা পাঠ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মুশফিক জায়গীরদার, যুগ্ম-আহ্বায়ক সেলিম আহমদ সেলিম, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাহেল আহমদ চৌধুরী, আনিসুর রহমান তিতাস, শ্যামল সিংহ, লাহিন আহমদ, আব্দুর রব সায়েম, মুরাদ আহমদ মুরন, কলিন্স সিংহ, মিনহাজ চৌধুরী লিটন, ইমামুর রহমান লিটন, আমির হোসেন জুবেল প্রমুখ।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

এদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকীতে সিলেটে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, সিনিয়র যুগ্ম-আহবায়ক মুশফিক জায়গীরদার’সহ বিপুল সংখ্যক যুবলীগ নেতাকর্মী।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট