১৫ বছর পর বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৭

১৫ বছর পর বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন

বালাগঞ্জ থেকে সংবাদদাতা : অবশেষে ১৫ বছর পর বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছে। আব্দুর রকিব জুয়েলকে সভাপতি ও রুবেল আহমদকে সাধারণ সম্পাদক করে ৪ সদস্যের ১ বছর মেয়াদি কমিটি অনুমোদন দেন সিলেট জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) জেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়। কমিটির অন্য দুইজন হলেন, সহ-সভাপতি জুয়েল আহমদ, সহ-সাধারণ সম্পাদক সাইফুর রহমান বেলাল।

২০০২ সালে নতুন কমিটি গঠন হওয়ার পর বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের আর সম্মেলন হয়নি। গত ১৯ জুলাই সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল ও নতুন নেতৃত্ব সৃষ্টি করার লক্ষে বালাগঞ্জ উপজেলা ও বালাগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

পাশাপাশি নতুন কমিটিতে আগ্রহী সভাপতি/ সম্পাদকদের ২৫ জুলাইয়ের মধ্যে জেলা ছাত্রলীগের দপ্তর শাখার সেলে পূর্ণ জীবন বৃত্তান্তসহ জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ১ কপি পাসপোট সাইজের ছবি ও এসএসসি সনদের ফটোকপি দেওয়ার জন্য বলা হয়। কেন্দ্রের নির্দেশ অনুযায়ী বালাগঞ্জে উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি, বালাগঞ্জ ডিগ্রি কলেজের সেক্রেটারিসহ ১৬ জনের পদত্যাগ করেন গত ১৫ জুলাই।

পদত্যাগকারীরা হলেন- সহ-সভাপতি জালাল আহমদ খালিছদার, মোঃ ইস্রাফিল, সাধারণ সম্পাদক তুহিন মনসুর, যুগ্ম সাধারণ সম্পাদক ম.আ মুকিত, দপ্তর সম্পাদক মইনুল ইসলাম, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক লিটন দাস লিকন, ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান সেলিম, তথ্যও প্রযুক্তি সম্পাদক আব্দুল মান্নান, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক এস এম তুরন, সহ সম্পাদক মিজানুর রহমান লেচু, মোঃ মোশাহিদ আলী, সদস্য মনীষ চক্রবর্ত্তী, দীপক যাদব টিপু, সামছুল হক হাসান ও লিকসন ধর। বালাগঞ্জ ডিগ্রি কলেজের সাধারণ সম্পাদক নয়ন তালুকদার।

এদিকে বালাগঞ্জ ছাত্রলীগের নেতাকর্মীদের অনেকেই মনে করছেন- নতুন কমিটির মাধ্যমে ছাত্রলীগ বালাগঞ্জ উপজেলায় আরো সুসংগঠিত হবে।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট