শাবি’তে স্বেচ্ছাসেবী সংগঠন “সঞ্চালন” এর শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৭

শাবি’তে স্বেচ্ছাসেবী সংগঠন “সঞ্চালন” এর শীতবস্ত্র বিতরণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন “সঞ্চালন” প্রতিবছরের ন্যায় এবারও গরীব, সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে ।

‌’সঞ্চালন’ এবার মৌলভীবাজার জেলার ১০নং নাজিরাবাদ ইউনিয়নের গরীব শীতার্ত মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি আতিয়ার রহমান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সঞ্চালন ২০০৯ সালের ৫ এপ্রিল যাত্রা শুরুর পর থেকেই আর্তমানবতার সেবায় কজ করে আসছে। সঞ্চালনের মুল কাজ স্বেচ্ছায় রক্ত দাতা সংগ্রহ করে তাদের মাধ্যমে রক্ত দান করার পাশাপাশি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  করা।

সঞ্চালনের সংগঠকরা একাজের পাশাপাশি গরিব অসহায় মুমূর্ষ মানুষের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহ, গরিব শীতার্থদের মাঝে শীত বস্ত্র বিতরণসহ নানা সেবামূলক কাজ করে থাকে। সব শেষে তিনি ১০নং নাজিরাবাদের  ইউপি চেয়ারম্যানকে অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১০নং নাজিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ এনামুল হক রাজা। চেয়ারম্যান সঞ্চালনের এমন কাজের প্রশংসা করে সর্বদা আর্ত-মানবতার সেবায় সকলকে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১০নং নাজিরাবাদ ইউনিয়নের ৯ ওয়াডের সকল মেম্বার, সঞ্চালনের সহ-সভাপতি রেজাউল ইসলাম এবং নাজমুল হাসানসহ অন্যান্ন সদস্যগন ।

সংগঠনটি তার প্রতিষ্টালগ্ন থেকেই আর্তমানবতার সেবায় নিয়োজিত । স্বেচ্ছায় ব্লাড দেয়ার পাশাপাশি শীতার্ত মানুষদের শীতবস্ত্র বিতরণ, দুঃস্থ রোগীদের জন্য ফান্ড সংগ্রহ,মাদকবিরোধী কার্যক্রমসহ অন্যান্য স্বেচ্ছাসেবী কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট