ইমামের ঘর থেকে ৩ শিশুর মরদেহ উদ্ধার

সারাদেশ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পূর্ব কলাদি জামে মসজিদের ইমামের ঘর থেকে আব্দুল্লাহ আল নোমান (৫), রিফাত হোসেন (১৫) ও মো. ইব্রাহীম (১২) নামে ৩ শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নোমান পূর্ব কলাদি জামে মসজিদের ইমাম মাওলানা জামাল উদ্দিনের ছেলে, মতলব উত্তর উপজেলার নুলুয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে রিফাত হোসেন এবং বরগুনার নাটশাল গ্রামের কামাল পাটওয়ারীর ছেলে ইব্রাহীম। এর মধ্যে রিফাত ও ইব্রাহীম মতলব ভাঙ্গারপাড় মাদ্রাসার ছাত্র।

মতলব দক্ষিণ থানা পুলিশ জানায়, ইমাম জামাল উদ্দিন ৫ বছরের শিশু নোমানকে রেখে নামাজ পড়াতে যান। নামাজ শেষে তার কক্ষে প্রবেশ করতে গেলে দরজা ভেতর থেকে বন্ধ পান। পরে বাহিরে গিয়ে জানালা দিয়ে দেখেন ৩ শিশু অচেতন অবস্থায় পড়ে আছে। পরে দরজা ভেঙে ইমামসহ উপস্থিত মুসল্লিরা অচেতন অবস্থায় ৩ শিশুকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রথমে নোমান ও রিফাতকে মৃত বলে ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর ইব্রাহীমও মারা যায়।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বলেন, নিহতের ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত ছাড়া আপাতত কোনো কিছুই বলা যাবে না।

  •  
  •  

Leave a Reply