টুকুর বিরুদ্ধে মামলা : বৃহস্পতিবার সারা দেশে যুবদলের বিক্ষোভ

প্রকাশিত: ১২:৪২ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০১৭

টুকুর বিরুদ্ধে মামলা : বৃহস্পতিবার সারা দেশে যুবদলের বিক্ষোভ

২৬ জুলাই ২০১৭, বুধবার : যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু’র বিরুদ্ধে দায়ের করা মামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে দলটি।

আগামী বৃহস্পতিবার ২৭ জুলাই সারা দেশে সকল জেলা এবং মহানগরীতে বিক্ষোভ সমাবেশ পালন করা হবে।

মঙ্গলবার  ২৫ জুলাই গণমাধ্যমে পাঠানো দফতরের দায়িত্বে নিয়োজিত কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি’তে এ তথ্য জানানো হয়েছে।

ঢাকায় অবস্থানরত যুবদল কেন্দীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নামে টাঙ্গাইলে সংগঠিত একটি বিচ্ছিন্ন ঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, যুগ্ম-সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসান।

নেতৃবৃন্দ তাদের পাঠানো প্রতিবাদ বার্তায় বলেন, সারা দেশের মানুষ উৎসবমুখর পরিবেশে যখন বিএনপির নতুন সদস্যভুক্তির উৎসবে মেতে উঠেছে ঠিক সেই সময় সরকারের লালিত সন্ত্রাসী ব্যক্তিরা আবার কোথাও তাদের এজেন্টদের দ্বারা বিশৃঙ্খলা সৃষ্টি করে বিএনপির অগ্রযাত্রা ব্যাহত করে হীন প্রচেষ্টা চালাচ্ছে, যাতে আগামী নির্বাচনের আগে বিএনপি তৃণমূল জনগণের কাছে পৌঁছাতে না পারে।

নেতৃবৃন্দ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ‘সরকার ও তার ষড়যন্ত্রকারী মিত্ররা যত চেষ্টাই করুক তা আর সফল হবে না। বাংলাদেশের জনগন এবার সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে তাদের অভিষ্ট লক্ষ্যে পৌঁছাবে ইনশাআল্লাহ।

নেতৃবৃন্দ যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট