কোম্পানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় চার কিশোর আহত

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২১

কোম্পানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় চার কিশোর আহত

কোম্পানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় চার কিশোর গুরুতর আহত হয়েছেন। রবিবার রাত ১০টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের দক্ষিণ বুড়দেও এলাকায় একটি ট্রাক গাড়ি থামিয়ে এ হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন।
আহতরা হলো- উপজেলার কাঁঠালবাড়ি গ্রামের নবী হোসেনের পুত্র শামীম ও আমিন, পশ্চিম বুড়দেও গ্রামের শাহ আলমের পুত্র আরমান, কাজল মিয়ার পুত্র রফিক।
হামলাকারীরা ধারালো ছুরি দিয়ে তাদের প্রত্যেককে উপর্যুপরি ছুরিকাঘাত করে আহত করে। তাদের আর্ত চিৎকারে প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন ছুটে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
আহতদের কয়েকজন জানান, স্থানীয় দক্ষিণ বুড়দেও গ্রামের আমির আলীর নেতৃত্বাধীন ১৫-১৬ জনের একটি দল গাড়ি থামিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীদের হাতে ধারালো ছুরি ও লোহার রড ছিল। হামলাকারীদের সাথে তাদের পূর্ব বিরোধ রয়েছে বলেও জানান তারা।
এ বিষয়ে যোগাযোগ করা হলে আমির আলী জানান, তিনি চারদিন ধরে শশুড়বাড়িতে অবস্থান করছেন। ঘটনার সাথে তার কোনপ্রকার সম্পৃক্ততা নাই।
কোম্পানীগঞ্জ থানার ওসি কে এম নজরুল জানান, কিশোর গ্যাংয়ের হামলার ঘটনায় চারজন আহত হয়েছেন শুনেছি। খবর পেয়ে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট