আখালিয়ায় চোরাই গাড়িসহ সহ ১৫ মামলার আসামী তুহিন সহযোগীসহ গ্রেফতার

প্রকাশিত: ২:৪২ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২০

আখালিয়ায় চোরাই গাড়িসহ সহ ১৫ মামলার আসামী তুহিন সহযোগীসহ গ্রেফতার

পুলিশ(এসএমপি)-এর এয়ারপোর্ট ও জালালাবাদ থানার যৌথ অভিযানে একটি চোরাই গাড়িসহ দুইজনকে শুক্রবার গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- বিমানবন্দর থানার হাজীপাড়া অগ্রণী ১২৭ নম্বর বাসার নুর আলমের পুত্র মোঃ আবুল কালাম আজাদ তুহিন (৩১) এবং মোগলাবাজার থানার রেঙ্গা দাউদপুর গ্রামের মানিক মিয়ার পুত্র ও বতর্মানে নগরীর কালিবাড়ি গুলজার কলোনীর বাসিন্দা রাহেল (২৬)। তুহিনের বিরুদ্ধে জালালাবাদ ও এয়ারপোর্ট থানায় ১৫টি এবং ও রাহেলের বিরুদ্ধে মোগলাবাজার থানায় একটি মামলা রয়েছে।
এসএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২১মে দিবাগত রাত দেড়টা হতে পৌনে ২টার মধ্যে সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়া এলাকার ইমাদ উদ্দিন চৌধুরীর একটি প্রাইভেট কার (রেজিঃ নং-ঢাকা-মেট্রো-গ-১২-৬০৪৫) বাসার সামনে থেকে চুরি হয়। আসামী তুহিন ও রাহেল ছাড়াও তাদের সহযোগী আকরাম (২২), মিলন (২৯) ও বাবুল (২৬) চুরি করে নিয়ে যায়।
পরবর্তীতে মালিকের সংবাদের প্রেক্ষিতে এয়ারপোর্ট থানা ও জালালাবাদ থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে শুক্রবার ভোর ৪টা ৩৫ মিনিটে আখালিয়া মাউন্ট এডোরা হাসপাতালের সম্মুখ থেকে এ দুই আসামীকে চোরাই প্রাইভেট কারসহ আটক করা হয়। এ ব্যাপারে এয়ারপোর্ট থানায় একটি মামলা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট