বিশ্বনাথে হচ্ছে মেটারনিটি ক্লিনিক ও বৃদ্ধাশ্রম

প্রকাশিত: ৩:২৭ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

বিশ্বনাথে হচ্ছে মেটারনিটি ক্লিনিক ও বৃদ্ধাশ্রম

ইন্টারন্যাশনাল চ্যারিটি সংস্থা মুসলিম হেল্প ইউকের সহযোগিতায় প্রবাসী অধ্যূষিত সিলেটের বিশ্বনাথে এম এইচ সেন্টারের কার্যক্রম শুরু করতে ভূমি ক্রয় সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৮ অক্টোবর) উপজেলা শহরের আল-হেরাস্থ সংগঠনের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুসলিম হেল্প ইউকের ফাউন্ডার ও চেয়ারম্যান আব্দুছ সোবহান। তিনি বলেছেন, ৩০০ ডিসিমেল জায়গার ওপর এম এইচ মাল্টিপারপাস সেন্টার তৈরী করতে (ভূমির দলিল) সম্পাদন (রেজিষ্ট্রি) সম্পন্ন করা হয়েছে। প্রাথমিক পর্যায়ে মেটারনিটি ক্লিনিক ও বৃদ্ধাশ্রম তৈরী করতে শ্রীঘ্রই কাজ শুরু করা হবে। এতে প্রবাসী ও স্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতা বড়ই প্রয়োজন।

সংগঠনের স্থানীয় কমিটির সভাপতি আব্দুছ সালামের সভাপতিত্বে ও সংগঠক সজিব আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন প্রবাসী কমিউনিটি নেতা রফিকুল ইসলাম, নজরুল ইসলাম, জুনাব আলী, সংগঠক মুজিবুর রহমান, ইউনুছ আলী, বেলাল আহমেদ, সুন্দর আলী, ব্যবসায়ী আনোয়ার হোসেন, নানু মিয়া, জাহাঙ্গীর হোসেন, এরর আলী, রাসেল আহমদ, মতিউর রহমান, শুকুর আলী, জানু মিয়া।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মামুনুর রশীদ, জয়নাল হোসেন, হিরণ মিয়া, আবুল লেইছ, গিয়াস মিয়া, আলা উদ্দিন, চেরাগ আলী, ছুরত মিয়া, মিলন মিয়া, আফছর মিয়া, জুবেল আহমদ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট