ফখরুলের উপর হামলার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৭

ফখরুলের উপর হামলার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ

১৯ জুন ২০১৭, সোমবার ।। রাঙামাটিতে পাহাড়ধসে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে যাওয়ার পথে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার প্রতিবাদে সিলেট জেলা যুবদল নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

সোমবার দুপুরে বৈরী আবহাওয়ার মধ্যেও মহাজনপট্টির সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বন্দরবাজার সিটি পয়েন্টে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সাধারন সম্পাদক ও সিলেট জেলা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন বলেন ছাত্রলীগ-যুবলীগের কর্মীরাই মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা চালিয়েছে, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং হামলাকারীদের দ্রুত গ্রেফতার’সহ শাস্তি দাবি করছি।

সিলেট জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও যুবদল নেতা নিজাম উদ্দিন জায়গীরদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক আব্দুল আজিজ, সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক, যুবদল নেতা শামীম মজুমদার, আব্দুল মালেক, হাবিবুর রহমান হাবিব, ছাব্বির আহমদ, ফরিদ উদ্দিন, আব্দুল খালিক, মন্তাজ হোসেন মুন্না, সোহেল মাহমুদ, মইনুল ইসলাম মঞ্জু, সাহেদ আহমদ, শরীফ উদ্দিন মেহেদী, সামছুল ইসলাম টিটু, মুস্তাক আহমদ, শাহেল আহমদ, মাছুম লস্কর, মুহিবুর রহমান বাবুল, আলম আহমদ, খন্দকার আব্দুল মুনিম, হাবিবুর রহমান হাবিব, এ এম শামীম, আলী আহমদ হেলাল আহমদ, জুম্মান আহমদ, ছাত্রদল নেতা শামীম আহমদ,ইউসুফ আলী, কুটন আহমদ, মইনুল হক স্বাধীন, গিয়াস আহমদ, ফরহাদ আহমদ, শিপন চন্দ, বাবুল মিয়া, রিয়াজ উদ্দিন, আশিক মিয়া, সিদ্দিকুর রহমান রুহেল  প্রমূখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট