এয়ারলাইন্স ক্লাবগুলোকে যাত্রী সেবার মান বাড়াতে সর্বোচ্চ নজর রাখতে হবে : বিভাগীয় কমিশনার

প্রকাশিত: ১:৩৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৬

এয়ারলাইন্স ক্লাব অব সিলেটের অভিষেক অনুষ্ঠান
সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন আহমদ বলেছেন, সিলেট হচ্ছে পর্যটনের বিশাল সম্ভাবনা। এখনও সিলেটে বড় একটি পর্যটন অংশ অনাবিষ্কৃত রয়েছে। এ ব্যাপারে যথাযথ উদ্যোগ প্রয়োজন। তিনি আরো বলেন, দেশে এয়ারলাইন্সের সংখ্যা যেভাবে বৃদ্ধি পাচ্ছে সেবার মান ও সেভাবে বাড়াতে হবে। সেবা গ্রহিতাদের সবার উপরে স্থান দিতে হবে। এ জন্য এয়ারলাইন্স কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।
গতকাল শনিবার রাতে সিলেট স্টেশন ক্লাবে এয়ারলাইন্স ক্লাব অব সিলেট এর ৮ম অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এয়ারলাইন্স ক্লাব অব সিলেট এর নব নির্বাচিত প্রেসিডেন্ট মারুফ আহমদ এর সভাপতিত্বে এবং ক্লাব সদস্য জামিলা বানুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো: নজরুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, রোটারিয়ান ড. মনজুরুল হক চৌধুরী, ইউএস বাংলা এয়ারলাইন্সের পরিচালক (সেলস্) গাজী সালাহ উদ্দিন, হেড অব মার্কেটিং শফিকুল ইসলাম, স্কলার্স হোম এর অধ্যক্ষ বিগ্রেডিয়ার (অব.) জুবায়ের সিদ্দিকী এবং সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এম ইউ শহীদুল ইসলাম শাহীন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ও অনুষ্ঠানের আহবায়ক খন্দকার সিপার আহমদ। বিদায়ী বক্তব্য রাখেন বিদায়ী প্রেসিডেন্ট হুমায়ুন কবির।
অনুষ্ঠানের শুরুতে নতুন কার্যকরী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন আহমদ। পরে র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। -বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট