‘প্রবাসীদের দেশপ্রেম সবার জন্য অনুকরণীয়’

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৬

যুক্তরাজ্যভিত্তিক সামাজিক সংগঠন সাউথ সুরমা ওয়েলফেয়ার অর্গানাইজেশন অব শেফিন্ড ইন ইউকের পক্ষ থেকে সদর দক্ষিণ উপজেলার তেতলী ইউনিয়নের দুস্থ ও দরিদ্রদের মধ্যে সম্প্রতি খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। স্থানীয় ইউপি কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার মো. ইকবাল হোসেন।
ইউপি চেয়ারম্যান উছমান আলীর সভাপতিত্বে এবং দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন রাসেলের পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল হোসেন, ইউপি সদস্য আলা উদ্দিন, ইউপি সচিব নজরুল ইসলাম। সার্বিক তত্বাবধানে ছিলেন যুব সংগঠক ফয়ছল আহমদ। অনুষ্ঠানে পূর্বকৃত তালিকা অনুযায়ী ৯১ দুঃস্থ ও দরিদ্র পরিবারের মধ্যে চিনি, সেমাই, ময়দা ইত্যাদি খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার মো. ইকবাল হোসেন বলেন, বিদেশে চাকচিক্যময় জীবনে থেকেও প্রবাসীরা দেশ ও জনগণের কথা ভাবেন। দেশের মানুষের উন্নয়ন ও কল্যাণে নানা উদ্যোগ নেন। তাঁদের এহেন দেশপ্রেম সবার জন্য অনুকরণীয়। দেশ ও জনগণের প্রতি ভালোবাসাই একজন মানুষকে শীর্ষে পৌঁছে দেয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট