৭নং ওয়ার্ডে ধানের শীষের প্রচারণায় যুবদল

প্রকাশিত: ২:৫১ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০১৮

১৮ জুলাই ২০১৮, বুধবার : সিসিক নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে গণসংযোগ করেছেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ । তারা গতকাল মঙ্গলবার দিনভর সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের আশপাশ এলাকা পাড়া মহল্লায় গণসংযোগ চালিয়েছেন।

গণসংযোগ শেষে এক পথসভায় সিলেট জেলা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন বলেছেন, নির্বাচন সুষ্ঠু হলে এবং নির্বাচন কমিশন পক্ষপাতমূলক আচরণ না করলে বিএনপির মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরীর ধানের শীষ প্রতীক ৭০ শতাংশ ভোট পেয়ে নির্বাচিত হবে।

তিনি বলেন, ‘সিলেট ধানের শীষের এলাকা। ধানের শীষ হচ্ছে এখানকার মানুষের প্রাণের প্রতীক, অন্তরের প্রতীক। আমরা আশাবাদী ভোটাররা বিএনপির ধানের শীষে ভোট দিয়ে আরিফুল হক চৌধুরীকে নির্বাচিত করবেন।

 অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবদলের সিনিয়র নেতা আব্দুল আজিজ, যুবদল সিলেট জেলা ও মহানগর শাখার সমন্বয় ও প্রচারণা কমিটির যুগ্ম-আহ্বায়ক নিজাম উদ্দিন জায়গীরদার, মহানগর যুবদল নেতা শামীম মজুমদার, আল মামুন খান, জেলা যুবদলের সহ-প্রচার সম্পাদক আব্দুল মালেক, শাহ মাহমুদ আলী, আলী আকবর, হাবিবুর রহমান হাবিব, মনির হোসেন, কাজী নইমুল আলম, আব্দুল খালিক, সোহেল মাহমুদ, মইনুল ইসলাম মঞ্জু, সাহেদ আহমদ, মকসুদুল করিম নুহেল, শফিক নুর,কামাল আহমদ, খোকন রঞ্জন দে , রফিক উদ্দিন, আজিজুর রহমান আজিজ, মঈন উদ্দিন, আব্দুল মুকিত সুমেল, আব্দুস সাহিদ, তমিজুল ইসলাম, নুরুল মুত্তাকিন বাদশা, রফিক উদ্দিন, সোলেমান তালুকদার, শিপন চন্দ, আশরাফ আহমদ, খালেদ আহমেদ, ছালেক আহমদ, বিল্লাল মিয়া, সাজেদুল কবির শাহীন, আশরাফ আহমদ আসব, সোহেল আহমদ,ইন্তাজ মিয়া, গিয়াস উদ্দিন,আবু আল হেলাল,  রজন মিয়া, সাইদুল ইসলাম, বাবুল মিয়া, সানু শিকদার, সামছুল ইসলাম,  আলমগীর আলম মেম্বার, রুবেল আহমদ, আব্দুল মন্নান প্রমুখ।

এদিকে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর ধানের শীষের সমর্থনে মঙ্গলবার (১৭ জুলাই) দিনব্যাপী গণসংযোগ ও প্রচারণা করেন সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ। যুবদলের নেতৃবৃন্দ দুই ভাগে ভাগ হয়ে বিকাল ৩টা থেকে শুরু করে নগরীর ৭নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লার বাসায় বাসায় গণসংযোগ শেষে সুবিদবাজার পয়েন্টে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। পথসভা শেষে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের ধানের শীষের কার্যালয় উদ্বোধনে যোগদান করেন।
পথসভায় ইকবাল বাহার চৌধুরী বলেন, সিলেটের উন্নয়নের রূপকার আরিফুল হক চৌধুরীর কোন বিকল্প নেই। তিনি নগরবাসীর উন্নয়ন সহ রাস্তাঘাট, কালভার্ট, রাস্তা প্রশস্তকরণ কাজ করে গেছেন। নগরবাসীর উন্নয়নের আরেক নাম আরিফ। আরিফুল হক চৌধুরী ৪ কোটি টাকা ঋণের বোঝা নিয়ে নগর ভবনে বসেন আর এখন অর্ধশত কোটি টাকার কাছাকাছি জমা রেখে মেয়রের দায়িত্ব শেষ করেন। তাই উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষার্থে আগামী নির্বাচনে ধানের শীষ মার্কায় ভোট চান যুবদল নেতৃবৃন্দ। পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি ও কেন্দ্রীয় যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক তুখুড় যুবনেতা মামুন হাসানের নিঃশর্ত মুক্তি দাবি করেন।
জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা ও মহানগর শাখার সমন্বয় ও প্রচারণা কমিটির আহ্বায়ক ও সিলেট জেলা শাখার সিনিয়র সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী ও সমন্বয় ও প্রচারণা কমিটির যুগ্ম-আহ্বায়ক ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিকের নেতৃত্বে উপস্থিত ছিলেন জেলা যুবদলের যোগাযোগ সম্পাদক আলাউদ্দিন আলাই, এয়ারপোর্ট থানা যুবদলের আহ্বায়ক দিলোয়ার হোসেন দিলু মেম্বার, ঢাকা পল্টন থানা যুবদলের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হোসেন রাসেল, জেলা ও মহানগর যুবদল নেতা সামসুল ইসলাম টিটু, মোহাইমিনুল ইসলাম সোহেল, হাজী মামুন আল রশিদ হেলাল, মুহিবুর রহমান মুহির, আব্দুল হক, কাওছার আহমদ নামর, মিসবাহ উদ্দিন, হাফিজুর রহমান মেম্বার, বাবুল আহমদ, আঙ্গুর আলম, কোম্পানীগঞ্জ যুবদলের সাংগঠনিক সম্পাদক সুলেমান আহমদ, নজরুল ইসলাম, সেলিম আহমদ, আব্দুল আউয়াল পিন্টু, জাহেদ আহমদ, শাহিন আহমদ, শামসুদ্দিন আহমদ, আলী আহমদ,মুজিবুর রহমান, কামাল আহমদ, জিলু মিয়া, মতিন আহমদ, মোজাম্মেল আলী সাদ্দাম, নুরুল হোসেন সুজন, মহি উদ্দিন তালুকদার মিলন, জাহেদ আহমদ, জয়নাল আহমদ, কামরুল ইসলাম, তারেক আহমদ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট