প্রয়াত ছাত্রদল নেতা লায়েকের পরিবারকে ৭ লক্ষ টাকা অনুদান প্রদান

প্রকাশিত: ২:০১ পূর্বাহ্ণ, জুলাই ১, ২০১৮

প্রয়াত ছাত্রদল নেতা লায়েকের পরিবারকে ৭ লক্ষ টাকা অনুদান প্রদান

প্রয়াত ছাত্রদল নেতা লায়েক আহমদ

১ জুলাই ২০১৮, রোববার : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে গড়া জাতীয়তাবাদী দলের প্রধান শক্তি হচ্ছে দেশপ্রেমিক জনতার ভালবাসা ও খাটিঁ নেতাদের ত্যাগ। যখনই জাতীয়তাবাদী আদর্শের কোন সৈনিক বিপদগ্রস্থ হয়েছে তখনই এই আদর্শের সৈনিকেরাই সর্বাগ্রে এগিয়ে এসেছে। এই খাটিঁ ভালবাসা কোনদিনই শেষ হবেনা। শহীদ জিয়ার স্বপ্নই হচ্ছে সকল জাতীয়তাবাদী শক্তি হবে এক প্রাণ। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক লায়েক আহমদের নিরীহ পরিবারের হাতে দলীয় সহকর্মী ও শুভানুধ্যায়ীরা ৭ লক্ষ টাকা অনুদান প্রদানের মাধ্যমে যে মহৎ উদ্যোগ বাস্থবায়ন করেছেন তা জাতীয়তাবাদী আদর্শের সর্বস্তরের সৈনিকদের জন্য এক উজ্জল দৃষ্ঠান্ত। এর ধারা অব্যাহত রাখতে হবে।
গতকাল শনিবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক লায়েক আহমদের স্ত্রী ও সন্তানের হাতে সহকর্মী ও শুভানুধ্যায়ী কর্তৃক প্রদত্ত ৭ লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক প্রদানকালে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় নগরীর দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য কক্ষে অনুষ্ঠিক চেক প্রদান অনুষ্ঠানে বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক এম এ মালেকের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ আব্দুল গফুর, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম ও শামীম আহমদ, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি, সিলেট জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, সহ-যুব সম্পাদক আব্দুল মালেক, সহ-ছাত্র সম্পাদক ফখরুল ইসলাম, সহ-ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক শাহ মাহমুদ আলী, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা বিএনপির সহ-শিশু সম্পাদক দেলোয়ার হোসেন জয়, সহ-ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আব্দুল লতিফ খান, সহ-ক্ষুদ্র ঋণ সম্পাদক এনামুল হক মাক্কু, মহানগর সদস্য আব্দুস সামাদ তুহেল, মঈনুল ইসলাম মঞ্জু, শামসুর রহমান শামীম, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের মধ্য থেকে মহিবুর রহমান মহিব, এমরান আহমদ, মকসুদুল করিম নোহেল, জামাল আহমদ, আশরাফ বাদল, সুমন আহমদ বিপ্লব, সৈয়দ সাইদুর রহমান, ইসলাম উদ্দিন, ফয়জুর রহমান বেলাল, মোঃ পুতুল মিয়া, আমির, ফয়সল আহমদ, ফকির মিয়া, গণি মিয়া, মকসুদ আহমদ রিপন ও আব্দুল মন্নান প্রমুখ।
অনুষ্ঠানে প্রয়াত ছাত্রদল নেতা লায়েক আহমদ লায়েক-এর রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।-বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট