অবহেলিত জনপদ বিয়ানীবাজারবাসীর কাংখিত উন্নয়নে আমি দৃঢ় প্রতিজ্ঞ : কাহের শামীম

সিলেট বিভাগ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- আওয়ামী বাকশালী অবৈধ সরকার মিথ্যার বেসাতি ছড়িয়ে জাতির সাথে তামাশা করছে। তারা উন্নয়নের পরিবর্তে লুটপাটে ব্যস্ত। এই সরকার কি উন্নয়ন করেছে এর স্বাক্ষী স্বয়ং বিয়ানীবাজার বাসীরাই। এই এলাকার মানুষ যখন বাসে ছড়ে যাতায়াত করেন তখন খানা-খন্দকে ভরা রাস্তার জন্য সরকারকে তিরস্কার করেন। কিন্তু এতে অবৈধ ক্ষমতাসীনদের কিছু যায় আসে না। কারন তারা বিনাভোটে নির্বাচিত। তাই জণগনের প্রতি তাদের কোন মায়া নেই। তারা জনকল্যান না করলেও জনদুর্ভোগ সৃষ্টিতে পারদর্শী। এই অবৈধ সরকারকে হটিয়ে জনতার সরকার প্রতিষ্ঠা করতে সবাইকে কাজ করতে হবে। বিএনপি ক্ষমতায় গেলে আমি নির্বাচিত হলে বিয়ানীবাজার বাসীর কাংখিত উন্নয়নে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।
তিনি বৃহস্পতিবার বিকেলে বিয়ানীবাজার পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বিয়ানীবাজার মুরাদগঞ্জস্থ হাজী তমছির আলী কমিউনিটি সেন্টারে পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেল-এর পরিচালনায় অনুষ্ঠিত বিশাল উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সিলেট জেলা বিএনপির উপদেষ্ঠা দেলোয়ার হোসেন মুক্তা, জেলা বিএনপির তাতী বিষয়ক সম্পাদক অহিদ আহমদ তালুকদার, বিয়ানীবাজার উপজেলা সাধারন সম্পাদক সিদ্দিক আহমদ, জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ছরওয়ার হোসেন, সহ-বানিজ্য বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, জেলা সদস্য আক্তার হোসেন খান, নজরুল ইসলাম খান, নাজিম আহমদ, আতাউর রহমান, মাসুক আহমদ, পৌর বিএনপি নেতা আব্দুল কুদ্দুস, আবুল হোসেন, তছির আলী, গোলজার আহমদ, আব্দুল কাদির, লিয়াকত আলী, তাজুল ইসলাম, তানভির আহমদ, আব্দুল মন্নান, বিয়ানীবাজার উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সহ-সভাপতি সোহেল আহমদ, পৌর যুবদলের সভাপতি হোসেন আহমদ দুলন, উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহŸায়ক মিছবাহ উদ্দিন, জেলা ছাত্রদলের সদস্য জাবের আহমদ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নুর হোসেন বাবলু, পৌর ছাত্রদলের আহŸায়ক ফয়েজ আহমদ, সিনিয়র যুগ্ম আহŸায়ক জয়নুল আবেদীন, জেলা সদস্য আহসান জামিল, কালাম আহমদ, বিয়ানীবাজার কলেজ ছাত্রদলের সভাপতি এস আলম, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম, ছাত্রদল নেতা ইমরান আহমদ, চৌধুরী ইমন ও ওলিউর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে সিলেট জেলা, বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের ফরম পুরনের মধ্য দিয়ে নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ।

Leave a Reply