হুইল চেয়ারে খাদিজা আক্তার নার্গিস

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৬

স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির আঘাতে গুরুতর আহত সিলেট সরকারি মহিলা কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের শারীরিক অবস্থার আরো উন্নতি হওয়ার দাবি করেছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার তাকে কিছুক্ষণের জন্য হুইল চেয়ারে ঘোরানোও হয়েছে বলে জানান চিকিৎসক।

হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিকাল কেয়ার বিভাগের পরামর্শক মির্জা নাজিম উদ্দিন বলেন, খাদিজার শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে। আজ হাসপাতালের নার্সরা তাকে হুইল চেয়ারে করে ঘুরিয়েছে।

তিনি বলেন, শ্বাস-প্রশ্বাসের জন্য খাদিজার গলায় যে যন্ত্র ও নল স্থাপন করা হয়েছিল তা বুধবার খুলে নেওয়া হয়েছে। সে এখন স্বাভাবিকভাবেই নিঃশ্বাস নিতে পারছে।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে সরকারি এমসি কলেজ ক্যাম্পাসে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম।

আশঙ্কাজনক অবস্থায় খাদিজাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার উন্নতি না হওয়ায় পরের দিন তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। তখনই খাদিজাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। তখন থেকেই খাদিজা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট