বিয়ানীবাজার সরকারী কলেজে প্রতিপক্ষ গ্রুপের হামলায় আহত ১

প্রকাশিত: ২:৫০ পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০১৬

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা : বিয়ানীবাজার সরকারী কলেজে প্রতিপক্ষ  গ্রুপের দু’কর্মীর হামলায় আহত হয়েছেন ছাত্রলীগের মূলধারা গ্র“পের এক কর্মী। আহত রেদোয়ান বিয়ানীবাজার সরকারী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সহপাঠিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানেই তাকে চিকিৎসা দেয়া হয়। গতকাল শনিবার দুপুরে সংগঠিত এই ঘটনায় উভয় গ্র“পের নেতাকর্মীদের মধ্যে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
জানা যায়, একাদশ শ্রেণীর ছাত্র উপজেলা ছাত্রলীগের মূলধারা গ্র“পের কর্মী রেদোয়ানের সাথে বিবদমান পল্লব গ্র“পের কর্মী নাদিম ও রেদওয়ানের অভ্যন্তরীণ বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শনিবার দুপুরে ছাত্রলীগের মূলধারা গ্র“পের কর্মী রেদোয়ানকে কলেজ ক্যাম্পাসে আকস্মিক হামলা করে পল্লব গ্র“পের কর্মী নাদিম ও রেদওয়ান।
এ ঘটনায় উভয় গ্র“পের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিলে পরিস্থিতি শান্ত করতে সক্ষম হয় বিয়ানীবাজার থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত কলেজ ক্যাম্পাসে ও বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
এদিকে সংগঠিত ঘটনার সুষ্ঠু সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন উভয় গ্র“পের নেতারা। এ ব্যাপারে পল্লব গ্র“পের নেতা বাবুল জানান, এটি একটি অনাকাংখিত ঘটনা। আমরা বিষয়টি সমাধানের জন্য মূলধারা গ্র“পের সাথে যোগাযোগ করছি, আশা করি বিষয়টির সুষ্ঠু সমাধান হবে।
এ দিকে প্রতিপক্ষ মূলধারা গ্র“পের নেতা জাফর আহমদ বলেন, পল্লব গ্র“পের পক্ষ থেকে বিষয়টি সমাধানের জন্য যোগাযোগ করা হয়েছে। অচিরেই এই ঘটনার সমাধান হবে।
এ ব্যাপারে বিয়ানীবাজার থানার উপপরিদর্শক দেবাশীষ শর্মা জানান, পরিস্থিতি শান্ত রয়েছে এবং অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে কলেজ ক্যাম্পাসে ও বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট