সিলেটে গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধুকে স্মরণ

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৬

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যেদিয়ে শ্রদ্ধা আর ভালোবাসায় সিলেটবাসী স্মরণ করছে ইতিহাসের মহানায়ককে। সোমবার সকাল থেকে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করছে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
এর মধ্যে রয়েছে- সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, সিলেটের বিভাগীয় কমিশনার, সিলেট রেঞ্জের ডিআইজি, জেলা পরিষদের প্রশাসক, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, মহানগর পুলিশ কমিশনার, আনসার ভিডিপি, জেলা ও মহানগর মুক্তিযোদ্ধাসংসদ, সিলেট বেতার, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেটে শোক র‌্যালি করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। নগরীর রেজিষ্ট্রারি মাঠ থেকে জেলা আওয়ামী লীগে ও কোর্ট পয়েন্ট থেকে সিলেট মহানগর আওয়ামী লীগ র‌্যালি বের করে চৌহাট্টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। র‌্যালিতে সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আশফাক আহমদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর  উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া নগরীর বিভিন্ন পয়েন্টে বঙ্গবন্ধুকে স্মরণ করে ঐতিহাসিক ৭ই মার্চের কালজয়ী ভাষণ মাইকে প্রচার করা হচ্ছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট