পুলিশ কর্মকর্তার বাজার নিয়ে পালালেন অটোরিকশা চালক

প্রকাশিত: ১১:৪৯ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২০

পুলিশ কর্মকর্তার বাজার নিয়ে পালালেন অটোরিকশা চালক

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের এক কর্মকর্তার বাজারের ব্যাগ নিয়ে অটোরিকশাচালক পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৩ জুন) দুপুরে শহরের মৌলভীবাজার রোডে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল থানা পুলিশের ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) জাহানারা বেগম বাজার নিয়ে বেলা সাড়ে ১১টার দিকে থানার সামনে থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে শহরের এহসান করিম রোডের বাসায় যাচ্ছিলেন। এ সময় ওই সড়কের ওপর নির্মাণাধীন একটি ভবনের সামনে ট্রাক দাঁড়িয়ে থাকায় অটোরিকশাটি ট্রাকের পেছনে আটকা পড়ে। এ সময় এসআই জাহানারা বেগম বাজারের ব্যাগ রেখে নেমে পড়েন। তিনি ট্রাকের সামনে গিয়ে ড্রাইভারকে ট্রাকটি পাশে সরিয়ে নেয়ার কথা বলে পেছনে এসে দেখেন অটোরিকশাটি নেই। এরপর খোঁজ করেও তাকে আর পাওয়া যায়নি।

এসআই জাহানারা বেগম জানান, ওই সময় তিনি সাদা পোশাকে ছিলেন। তিনি অটোরিকশা চালককে দেখলে চিনতে পারবেন। বিষয়টি অটোরিকশা চালক সমিতির সভাপতিকে জানিয়েছেন বলেও তিনি জানান।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, এসআই জাহানারা বেগমের বাজারের ব্যাগে আলু, ডাল, লবণসহ নিত্য প্রয়োজনীয় কিছু জিনিস ছিল। করোনাভাইরাসের কারণে যাত্রী কমে যাওয়ায় ওই অটোরিকশা চালক সম্ভবত খুব অভাবগ্রস্ত অবস্থায় আছেন। তাই মানবিক দিক বিবেচনা করে আমরা এ ব্যাপারে আর অনুসন্ধান করিনি। এসআই জাহানারা পরে আবার বাজার করে নিয়েছেন।


সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট