যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে গুলিতে নিহত বাংলাদেশি শাহরিয়ার

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২৪

যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে গুলিতে নিহত বাংলাদেশি শাহরিয়ার

যুক্তরাষ্ট্রের নিউ জার্সির ফেয়ারফিল্ডে রামাডা বাই ওয়েন্ডহাম হোটেলে গত শুক্রবার (৪ অক্টোবর) দুর্বৃত্তদের গুলিতে এক বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন।

নিউ জার্সি স্টেটের ফেয়ারফিল্ড টাউনশিপে রামাডা হোটেলের বাইরে এ ঘটনা। অজ্ঞাত অস্ত্রধারীর গুলিতে মারা যায় শাহরিয়ার (২৮)। এ ঘটনায় আহত হয় আরো একজন।

শনিবার রাতে স্থানীয় পুলিশ নিহত ব্যক্তির নাম প্রকাশ করে। নিহত মোহাম্মদ শাহরিয়ার ইসলাম (অর্নব আকাশ) ঢাকার ওয়ারী এলাকা থেকে অভিবাসী।

গুলিতে নিহত মোহাম্মদ শাহরিয়ার ইসলাম ঢাকার মতিঝিল মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও সেন্ট জোসেফ থেকে এইচএসসি সম্পন্ন করেন। পরে তিনি নানজিং ইউনির্ভাসিটি অব অ্যারোনটিক্স এন্ড অ্যাস্ট্রোনটিক্স থেকে বি.ই সম্পন্ন করেন। এরপর তিনি ড্রেক্সেল ইউনিভার্সিটি ও আমেরিকান ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে গ্র্যাজুয়েশন করেন। তিনি মহাকাশ বিদ্যা, প্রকৌশল ব্যবস্থাপনা ও তথ্যপ্রযুক্তি নিয়ে পড়াশোনা করেছেন চীন এবং যুক্তরাষ্ট্রে।



পুলিশের উদ্ধৃতি দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম যে তথ্য প্রকাশ করেছে, তাতে আর বিস্তারিত নেই নিহত এবং আহতের পরিচয় সম্পর্কে। পুলিশ জানিয়েছে, তারা তদন্ত করে দেখছে এ ঘটনার নেপথ্যে কী আছে।

এর আগে শনিবার চীফ অ্যাসিসটেন্ট প্রসিকিউটর টমাস ফেনেলি জানিয়েছিলেন, গুলিতে আহত অজ্ঞাত আরেকজন হাসপাতালে ভর্তি আছেন এবং তদন্ত চলমান রয়েছে।

এ ঘটনায় অবশ্য এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। তবে পুলিশ জানিয়েছে, এই এলাকায় এখন আর কোনো হুমকি নেই।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট