বেক্সিমকো এলপিজি গ্যাস ডাকাতির প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২৪

বেক্সিমকো এলপিজি গ্যাস ডাকাতির প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ

বেক্সিমকো এলপিজি গ্যাসের ডিষ্ট্রিবিউটরস হাসিব এন্টারপ্রাইজের এলপিজি গ্যাস মংলা থেকে সিলেটের বিয়ানীবাজার আসার পথে চালকের হাত, মুখ ও চোখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতির প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট এলপিজি ডিষ্ট্রিবিউটরস এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় নগরের মিরাবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সাধারণ সভা থেকে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

শনিবার বিকেলে এক বার্তায় সিলেট এলপিজি ডিষ্ট্রিবিউটরস এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন ভূইয়া বলেন, ডাকাতির ঘটনায় প্রায় ৮২ লক্ষ ৯৪ হাজার ৭০০ টাকার এলপি গ্যাস সন্ত্রাসীরা ছিনিয়ে নেয়। এ ঘটনায় অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। হাত, মুখ ও চোখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এরকম ন্যাক্করজনক ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ ঘটনায় কেরানীগঞ্জ থানায় চালক মোঃ কাওসার আহম্মেদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩৫, তারিখ: ২৫/১০/২০২৪ ইং।

তিনি মামলার এজাহারে উল্লেখ করেন, গত ২১ অক্টোবর বিকাল অনুমান ৪টায় মংলা হতে (ট্রাক নং-চট্ট-মেট্রো-ট-১২-০০৫৭) ব্যাক্সিমকো এলপিজি গ্যাস লোড করে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে ২২ অক্টোবর দিবাগত রাত ০১.৫০ মিনিটে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেঘরিয়া ইউনিয়নের নতুন রাস্তার মোড় ঢাকা-মাওয়া হাইওয়ে এক্সপ্রেস ফ্লাইওভারে পৌছলে পিছন দিক থেকে একটি পিকআপ গাড়ী যোগে ৩ থেকে ৪ জন দুষ্কৃতিকারীরা মোঃ কাওসার আহম্মেদের সামনে ব্যারিকেড দিলে তিনি ট্রাকটি ধামাতে বাধ্য হন। এরপর দুষ্কৃতিকারীরা তাকে ট্রাক থেকে নামিয়ে তার ব্যবহৃত মোবাইল ফোন (০১৭৫৯৬০৬৪৫৪), মূল্য অনুমান ১৪ হাজার টাকা ও নগদ ১৬ হাজার টাকা লুণ্ঠন করে তার হাত পা, চোখ, মুখ বেঁধে ব্যাক্সিমকো এলপিজি গ্যাস লোডকৃত ট্রাকটি লুট করে দুষ্কৃতিকারীরা তাকে পিকআপ দিয়ে ঝিলমিল প্রজেক্টের ভিতর নিয়ে যায়। দুষ্কৃতিকারীরা তাদের সাথে থাকা চাকু দিয়ে তার ডান হাতে পোচ মেরে রক্তাক্ত জখম করে ঝিলমিলের কাশবনের ভিতর রেখে তারা পালিয়ে যায়। পরববর্তীতে তিনি মুখ দিয়ে পায়ের বাঁধ খুলে হাত, মুখ, চোখ বাঁধা অবস্থায় রাস্তায় এসে পথচারী লোকজনের নিকট হাত, মুখ, চোখের বাঁধ খুলে নেয়। দুষ্কৃতিকারীদের দেখলে চিনতে পারবে। তার ট্রাকে ৬৯৫ পিচ ব্যাক্সিমকো এলপিজি গ্যাস যার বর্তমান বাজার মূল্য ৩০ লক্ষ টাকা এবং ট্রাকের মুল্য ৫২ লক্ষ ৬৪ হাজার ৭০০ টাকা, সর্বমোট ৮২ লক্ষ ৯৪ হাজার ৭০০ টাকার মালামাল দুষ্কৃতিকারীরা ছিনিয়ে নেয়। এঘটনায় তিনি আইনের সহযোগিত কামনা করেন।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট