সিলেটে বালু বোঝাই ট্রাকে মিলল ২৬৯ বস্তা ভারতীয় চিনি

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৪

সিলেটে বালু বোঝাই ট্রাকে মিলল ২৬৯ বস্তা ভারতীয় চিনি

সিলেটে বালুভর্তি ট্রাক তল্লাশী করে ১৬ লাখ টাকার ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে তিনটার দিকে এসএমপি’র শাহপরাণ (রহঃ) থানার সিলেট ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে থেকে ট্রাকভর্তি চিনি উদ্ধার করে পুলিশ। এসময় একজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪শে অক্টোবর) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়- এসএমপি’র শাহপরাণ (রহঃ) থানাধীন মুরাদপুর বাজারস্থ সিলেট ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে নিয়মিত চেকপোষ্ট চলাকালে সিলেট শহরের দিকে আসা সন্দেহজনক একটি ট্রাককে থামায়। ট্রাকের চালককে গাড়ীতে কি আছে জানতে চাইলে সে বালু আছে বলে জানালেও তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হওয়া ট্রাকটি তল্লাশী করে ত্রিপল দিয়ে মোড়ানো ২৬৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মুল্য ১৫ লক্ষ ৮১ হাজার ৭২০ টাকা।

এসময় এই ঘটনায় জড়িত মোঃ আশরাফুল ইসলাম (৪২) নামের একজনকে গ্রেফতার করা হয়। তিনি রাজশাহী জেলার দামকুড়া থানার জোতরাবন গ্রামের মোঃ মোসলেম উদ্দিনের ছেলে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান- এই ঘটনায় শাহপরাণ (রহঃ) থানায় মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতার আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট