গোয়াইনঘাটে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৪

গোয়াইনঘাটে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

সিলেটের গোয়াইনঘাটে দুই শতক জমিজমা নিয়ে তুচ্ছ ঘটনার জের ধরে বড় ভাইয়ের রডের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। এ নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে।

শনিবার (১৫ জুন) বিকেল সাড়ে ৪টায় উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের নিয়াগুল গ্রামে এই নির্মম খুনের ঘটনা ঘটে।

নিহত মো. ইব্রাহিম (৪২) নিয়াগুল গ্রামের হোসেন আহমদ ওরফে হুরু হুনার ছেলে।

স্হানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সালুটিকর-গোয়াইনঘাট সড়ক সংলগ্ন নিয়াগুল গ্রামের হোসেন আহমদের ছেলেদ্বয় রুহুল আমিন ওরফে জলাই ও নিহত ইব্রাহিমের মধ্যে দুই শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে শনিবার (১৫ জুন) বিকাল সাড়ে ৪টায় বিরোধপূর্ণ জমিতে দুই ভাই কথা কাটাকাটি ও তর্কে জড়িয়ে পড়েন। তর্কের এক পর্যায়ে রুহুল আমিন ওরফে জলাইয়ের হাতে থাকা একটি রডের টুকরো দিয়ে ইব্রাহীমের গলায় স্বজোরে গাই দেন রুহুল আমিন। এতে ইব্রাহীম মাটিতে লুটিয়ে পড়েন এবং প্রচুর রক্তক্ষরণ হয়।

পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় ইব্রাহিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই মূল ঘাতক রুহুল আমিন ওরফে জলাই তার স্ত্রী রাবেয়া বেগমসহ পালিয়ে গেছে। তাদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম তাৎক্ষণিকভাবে অভিযান শুরু করেছে।

এদিকে ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পিপিএম তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে একদল পুলিশ প্রেরণ করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পিপিএম বলেন নিয়াগুল গ্রামে জমি সংক্রান্ত ঘটনার জের ধরে দুই ভাইয়ের মধ্যে সৃষ্ট বিরোধ ও হামলার ঘটনায় দুই ভাইয়ের একজনের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মূল ঘাতকসহ জড়িতদের গ্রেফতারে আমাদের অভিযান চলছে।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট