এমপি ইমরানের পক্ষ থেকে গোয়াইনঘাটে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৪

এমপি ইমরানের পক্ষ থেকে গোয়াইনঘাটে ঈদ উপহার বিতরণ

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ইমরান আহমদ এমপির পক্ষ থেকে ৩ হাজার প্যাকেট ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ জুন) সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আসলামের সভাপতিত্বে ও গোয়াইনঘাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক গোপাল কৃষ্ণদে চন্দনের পরিচালনায় ঈদ উপহার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

ঈদ উপহার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, সিলেট জেলা পরিষদ সদস্য সুবাস দাস, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য লুৎফুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিদের মধ্যে মাষ্টার অহিদ উল্লাহ,আশিকুর রহমান, শফিকুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকদের মধ্যে নজরুল ইসলাম নজু, ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, সুহেল আহমদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে গোয়াইনঘাট উপজেলার ১৩ টি ইউনিয়ন আওয়ামী সভাপতি/সাধারণ সম্পাদকদের হাতে ইমরান আহমদ এমপির পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ৩ হাজার প্যাকেট ঈদ উপহার বিতরণ করা হয়।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট