অর্থের অভাবে আহত শাবির ছাত্র শায়েকের চিকিৎসা ব্যাহত

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, জুন ১৪, ২০২৪

অর্থের অভাবে আহত শাবির ছাত্র শায়েকের চিকিৎসা ব্যাহত

অর্থের অভাবে সিএনজি অটোরিকশার ধাক্কায় আহত শাবিপ্রবি’র মেধাবী ছাত্র মো. শায়েক বিন মনোয়ারের চিকিৎসা ব্যাহত হচ্ছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের মেধাবী ছাত্র মোঃ শায়েক বিন মনোয়ার গত ৩১ মে বাসা থেকে বাইসাইকেলে বের হয়ে বিশ্ববিদ্যালয়ের পাশে সুরমা গেইটের সামনে আসলে একটি দ্রুতগামী সিএনজি তাকে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়। অজ্ঞান অবস্থায় শায়েককে মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়।

পরীক্ষানিরীক্ষায় জানা যায় তার ব্রেইনে রক্তক্ষরণ হয়েছে। কিন্তু প্রায় ৮দিনেও অবস্থার উন্নতি না হওয়ায় ৮ জুন গভীর রাতে তাকে আইসিইউ এম্বুলেন্সে করে ঢাকায় প্রেরণ করা হয়। এখন সে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন।

তার মা জানান, শায়েক এখনো কাউকে চিনতে পারছে না, প্রলাপ বকছে। শায়েকের মা তার চিকিৎসার ব্যয়ভার নিয়ে খুব চিন্তিত আছেন। কারণ সিলেট থেকে ঢাকায় পাঠানো পর্যন্ত চিকিৎসাসহ সকল ব্যয় শায়েকের সহপাঠী ও শুভাকাঙ্খীরা পরিশোধ করেছেন। বর্তমানে টাকার অভাবে তার চিকিৎসা ব্যাহত হচ্ছে।

স্কুলে থাকা অবস্থায়ই শায়েক পিতৃহীন হন। তিনি নিজে টিউশনি করে নিজের লেখাপড়ার খরচ মেটাচ্ছিলেন। শাবিতে ভর্তি হবার পর শায়েক তার মা ও একমাত্র ছোট ভাইকে সিলেট নিয়ে আসেন। এখানে টিউশনি করে নিজের পড়ালেখাসহ সংসার চালাচ্ছিলেন। দুর্ঘটনার কারণে শায়েকের আয়ের পথ বন্ধ হয়ে যায়। এখন চিকিৎসার এই বিশাল ব্যয়ভার মেটানো দূরের কথা নিজেদের স্বাভাবিক জীবনধারণও দায় হয়ে দাঁড়িয়েছে। শায়েককে সহযোগিতা করতে আগ্রহীদেরকে সরাসরি তার মায়ের সাথে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে। তার মায়ের মোবাইল ও বিকাশ নাম্বার একই। শায়েকের মায়ের মোবাইল নং ০১৩১৬৮৮৪০৭১।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট