সিসিকের অযৌক্তিক হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবিতে জরুরী সভা

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, মে ২২, ২০২৪

সিসিকের অযৌক্তিক হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবিতে জরুরী সভা

সিলেট মহানগর সচেতন নাগরিক কমিটির জরুরী সভা বুধবার (২২ মে) সন্ধ্যায় নগরীর মধুশহীদ ভাতালিয়াস্থ কমিটির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সিলেট মহানগর সচেতন নাগরিক কমিটির আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ুম জালালী পংকী এর সভাপতিত্বে ও সদস্য সচিব শহিদুল হোসেন আহমদ মামুন এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কমিটির যুগ্ম আহবায়ক এডভোকেট আখতার বক্স জাহাঙ্গীর, আখতার রসিদ চৌধুরী, আব্দুল ফাত্তাহ বকশী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আলাউদ্দীন বাদশা, মতিউল বারী খুর্শেদ, শেখ কবির আহমদ, মির্জা বেলায়েত হোসেন লিটন, আব্দুল হাকিম, সোলেমান হোসেন, লল্লিক আহমদ চৌধুরী, মাহবুবুর রহমান মন্তাজ, সাব্বির আহমদ, সোহেল আহমদ, লিয়াকত আলী, মালেক আহমদ, সেলিম আহমদ মাহমুদ, উজ্জ্বল রঞ্জন চন্দ্র, সালাহ উদ্দীন রিমন, রাজিব কুমার দে রাজু, মইনুল হক স্বাধীন, মো. মানিক মিয়া, এনামুল হক সোহেল, লোকমান আহমদ, আব্দুর রহিম, মঈনুল ইসলাম, মো. শামসুল আলম, এমরান আহমদ, শেখ মো. শরিফ, শামীম হোসেন আহমদ, রায়হান আহমদ সানী, সেলিম আহমদ, প্রদীপ কান্তি পালন, শহিদ আহমদ, আশরাফ উদ্দীন, সবুর আহমদ, মিনহাজ পাঠান, রুবেল বক্স, সোয়েব আহমদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, বিগত দিনে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ, বর্তমানে বৈশ্বিক মন্দা ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির কারণে সিলেট নগরবাসী এখন জর্জরিত। অযৌক্তিক ও বৈষম্যমূলক ধার্যকৃত হোল্ডিং ট্যাক্স এর কার্যক্রমে সিলেট নগরবাসী মর্মাহত, হতবাক ও বিক্ষুব্ধ। সিসিকের রাজস্ব বৃদ্ধির নামে এই অযৌক্তিক ধার্যকৃত হোল্ডিং ট্যাক্স সিলেট নগরবাসী মানে না। অবিলম্বে সিসিকের অযৌক্তিক ও বৈষম্যমূলক ধার্য্যকৃত হোল্ডিং ট্যাক্স বাতিল করার জোর দাবী জানান তিনি।

তিনি বলেন, সিসিকের এই অযৌক্তিক হোল্ডিং ট্যাক্স অনতিবিলম্বে উক্ত এসেসমেন্ট বাতিল করতে হবে, না হলে সিলেট নগরবাসী তীব্র থেকে তীব্রতর আন্দোলনে যেতে বাধ্য হবে। বিজ্ঞপ্তি


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট