সাংবাদিক রেনু ও ছড়াকার জুয়েলের পিতা আর নেই

প্রকাশিত: ৯:১০ পূর্বাহ্ণ, মে ১৮, ২০২৪

সাংবাদিক রেনু ও ছড়াকার জুয়েলের পিতা আর নেই

সাংবাদিক আব্দুর রশিদ রেনু ও ছড়াকার বশির আহমদ জুয়েলের পিতা হাজী মো: আব্দুল হান্নান (৮৪) আর নেই (ইন্নালিল্লাহি—-রাজিউন)।

শুক্রবার (১৭ মে) রাত ১০টায় তিনি মৃত্যুবরণ করেন। এরপর মরহুমের লাশ তাঁতীপাড়াস্থ বাসায় নিয়ে যাওয়া হয়। মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে সিলেট নগরীর একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। তিনি ৫ ছেলে এক মেয়ের জনক ছিলেন। এরমধ্যে দুই পুত্র সাংবাদিক আব্দুর রশিদ রেনু ও ছড়াকার বশির আহমদ জুয়েল বর্তমানে সপরিবারে কানাডা প্রবাসী।

শনিবার (১৮ মে) বাদ যোহর নয়াসড়ক মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে মরহুমের লাশ হযরত মানিকপীর (রহ:) গোরস্থানে দাফন করা হবে।

মরহুম আব্দুল হান্নান সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের প্রাক্তন জনপ্রতিনিধি ছিলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমদ ও দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো প্রধান সংগ্রাম সিংহ, যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন, দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরোর স্টাফ রিপোর্টার আজমল খান ও ফটো সাংবাদিক মামুন হাসান।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট