ছাতকে সড়ক দুর্ঘটনায় কন্ঠ শিল্পী পাগল হাসানসহ নিহত ২

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২৪

ছাতকে সড়ক দুর্ঘটনায় কন্ঠ শিল্পী পাগল হাসানসহ নিহত ২

সুনামগঞ্জের ছাতকে বাস-অটোরিকশার(সিএনজি) মুখোমুখি সংঘর্ষে জনপ্রিয় কন্ঠ শিল্পী মতিউর রহমান হাসান (পাগল হাসান) সহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩জন।

বৃহস্পতিবার(১৮ এপ্রিল) সকাল পৌণে সাতটার দিকে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করেছে পুলিশ।


নিহতরা হলেন- ছাতক উপজেলার শিমুলতলা গ্রামের দিলশাদ মিয়ার ছেলে কন্ঠ শিল্পী মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসান (৩৫), আহাদ আলীর ছেলে সত্তার মিয়া (৫৩)।

এ ঘটনায় আহত রুকন মিয়া, কয়েছ মিয়া ও জাহাঙ্গীর আলম নামের তিনযাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত কন্ঠশিল্পী মোঃ মতিউর রহমান হাসান ওরফে শিল্পী পাগল হাসান জীবন খাতা, আসমানে যাইয়ো না রে বন্ধু, আমি এক পাপিষ্ঠ বান্দা, রেলগাড়ীর ইঞ্জিনসহ অসংখ্য জনপ্রিয় গান রচনা করেছেন।



পুলিশ জানায়, সকালে গোবিন্দগঞ্জ থেকে ছাতকগামী একটি মিনিবাস এর সঙ্গে শিমুলতলাগামী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে পাগল হাসান ও সিএনজি চালক সত্তার মিয়া মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ আলম।

তিনি বলেন, সকাল পৌণে সাতটার দিকে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুজনেই ঘটনাস্থলে মারা যান। আহত তিনজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট