সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের ১ যুগ পূর্তিতে কেক কাটা ও আলোচনা সভা

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২৪

সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের ১ যুগ পূর্তিতে কেক কাটা ও আলোচনা সভা

মৌলভীবাজারের কমলগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের ১ যুগ পূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা শনিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১০টায় কমলগঞ্জ প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত হয়। পত্রিকাটির এক যুগ পূতি অনুষ্ঠানটিচ স্থানীয় সাংবাদিকদের এক মিলন মেলায় পরিণত হয়।

সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের সম্পাদক ও প্রকাশক পৌর মেয়র মো: জুয়েল আহমেদের সভাপতিত্বে ও প্রধান সম্পাদক মো: মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন।

বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম, উপজেলা দুর্নীতি দমন কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, লেখক-গবেষক আহমেদ সিরাজ, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন, প্রবীণ সাংবাদিক ও সমাজসেবক আব্দুল হান্নান চিনু, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, কবি ও প্রভাষক শাহজান মানিক, উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেব রায় (সঞ্জয়), প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, শাব্বির এলাহী, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নুরুল মোহাইমিন মিল্টন, সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু, সাংবাদিক সাজিদুর রহমান সাজু, আব্দুর রাজ্জাক রাজা, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, মাসিক চা মজদুর পত্রিকার সম্পাদক সীতারাম বীন, সাপ্তাহিক দলই ডাক অনলাইন পোর্টালের সম্পাদক আজহার আলী প্রমুখ।

এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এর পর কমলগঞ্জের কাগজ পরিবার থেকে উপস্থিত অতিথি ও সাংবাদিকদের উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। সব শেষে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের ১ যুগ পূর্তিতে কেক কাটা হয়।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট