গ্রেপ্তার করে গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবে না : এমরান চৌধুরী

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

গ্রেপ্তার করে গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবে না : এমরান চৌধুরী

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ অবৈধ ক্ষমতা আকড়ে রাখতে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও নির্যাতন করে সারাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। গত বছরের ২৮ অক্টোবরের পর থেকে বিএনপির অসংখ্য নেতাকর্মীকে কারাগারে বন্দি রেখেছে। দেশে গণতন্ত্র, বাকস্বাধীনতা, ভোটাধিকার ও আইনের শাসন নেই। দুঃশাসনের মাধ্যমে সরকার সারাদেশকেই এখন কারাগারে পরিনত করেছে। গ্রেফতার ও নির্যাতন করে চলমান গণতান্ত্রিক আন্দোলনকে বন্ধ করা যাবে না। দেশকে কঠিন পরিস্থিতি থেকে বাঁচতে হলে সর্বাত্মক আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সিলেট জেলা বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক জালাল খান, মহানগর বিএনপি নেতা আলী হায়দার মজনু , রায়হাদ বক্স রাক্কু ও সেচ্ছসেবক দল নেতা জেবুল আহমদের কারামুক্তি উপলক্ষে কারাফটকে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির উপদেষ্টা মামনুর রশীদ মামুন, যুগ্ন সম্পাদক এডভোকেট আবু তাহের ,অর্থনৈতিক বিষয়ক সম্পাদক এডভোকেট মোস্তাক আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, মহানগর সেচ্ছসেবক দলের সাবেক আহবায়ক আবদুল ওয়াহিদ সোহেল, মিনহাজ উদ্দিন চৌধুরী, শফিকুর রহমান টুটুল,মহানগর সেচ্ছসেবক দলের ভারপ্রাপ্ত সদস্য সচিব আবু আনসারী ,কামাল আহমদ, শাহিদুল ইসলাম কাদির , সাহেল আহমদ, রাসেল আহমদ, কাউসার হোসেন রকি, আব্দুল করিম মেহেদী হাসান সপু, জেহিন আহমদ,মতিউর রহমান শিমুল, ইফতেখার হোসেন পাবেল প্রমুখ।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট