ইউরোপের ৫৫ জনের চিকিৎসক দল সিলেটে

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

ইউরোপের ৫৫ জনের চিকিৎসক দল সিলেটে

তাফিদা রাকিব ফাউন্ডেশনের উদ্যোগে লন্ডন থেকে ইউরোপের বিভিন্ন দেশের চিকিৎসকদের সমন্বয়ে বাংলাদেশে বিনামূল্যে একটি মেগা মেডিকেল ক্যাম্প নিয়ে এসেছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) তাফিদা রাকিব ফাউন্ডেশন-এর সভাপতি ও প্রতিষ্ঠাতা শেলিনা বেগম এর নেতৃত্বে ৫৫ সদস্য বিশিষ্ট একটি চিকিৎসক দল সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছলে ফাউন্ডেশনের বাংলাদেশ শাখার ভাইস প্রেসিডেন্ট ড. আহমদ আল কবির তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আব্দুল জব্বার জলিল, ফাউন্ডেশনের প্রজেক্ট ম্যানেজিং ডাইরেক্টর জাকির হোসেন চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিমানবন্দরে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী প্রতিনিধি দলের নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন।

এসময় তাফিদা রাকিব ফাউন্ডেশন-এর সভাপতি ও প্রতিষ্ঠাতা শেলিনা বেগম বলেন, এটি আমাদের জন্য একটি অভূতপূর্ব সুযোগ। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে শীর্ষস্থানীয় চিকিৎসকদের একত্রিত করার মাধ্যমে আমরা বাংলাদেশের অগণিত অসহায় দরিদ্র মানুষের চিকিৎসার কার্যক্রমে অংশ নিতে পারছি। তিনি বলেন, ২৭ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত সিলেট বিভাগের বিভিন্ন স্থানে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট