জকিগঞ্জে নিখোঁজের ৫দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২৪

জকিগঞ্জে নিখোঁজের ৫দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

সিলেটের জকিগঞ্জে নিখোঁজের ৫দিন পর হাওরের একটি খাল থেকে মোশাররফ হোসেন (১৪) নামের স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার বিকেলে পার্শ্ববর্তী বালাইর হাওরের কুচিরখাল নামক স্থান থেকে পা বাঁধা অবস্থায় তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মোশাররফ এওলাসার গ্রামের মো. জামিল আহমদ চৌধুরী ও কুলসুমা বেগমের ছেলে এবং স্থানীয় রতনগঞ্জের গোলাম মোস্তফা চৌধুরী একাডেমির অষ্টম শ্রেণীর ছাত্র।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি জানান, মোশাররফের বাবা এ ব্যাপারে জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর মাঝে খোঁজাখুঁজির এক পর্যায়ে রোববার ৩টার দিকে স্থানীয় কুচিয়া শিকারীরা বালাই হাওরের কুচিরখালে অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে নিখোঁজ মোশাররফ হোসেনের স্বজনরা গিয়ে লাশটি মোশাররফ হোসেনের বলে সনাক্ত করেন। খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল করে।

জকিগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকান্ত চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের পেছনের রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ শুরু করেছে।

এদিকে স্থানীয়দের ধারণা, ছেলেটির সাথে পাশবিক নির্যাতন করা হয়েছে। বিষয়টি গোপন রাখতে তাকে হত্যা করা হতে পারে।

বর্বর এ ঘটনায় শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর মনে চরম ক্ষোভ দেখা দিয়েছে। এলাকাবাসীর দাবী, দ্রুত সময়ের মধ্যে মোশাররফের খুনীদের সনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। নিরপরাধ স্কুলছাত্রকে কারা কেন হত্যা করে লাশ খালে ফেলে গেলো সেই রহস্য উদঘাটনে পুলিশের প্রতি আহবান জানিয়েছেন তারা।

এর আগে, ৮ম শ্রেণির ছাত্র মোশাররফ হোসেন (১৪) গত ৬ ফেব্রুয়ারি রাত ৮টায় পার্শ্ববর্তী নান্দিশ্রী ঈদগাহ মাঠে ওয়াজ শুনতে গিয়ে নিখোঁজ হয়।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট