কমলগঞ্জে চা বাগানের মন্দিরের তালা ভেঙ্গে অলংকারাদি চুরি

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২৪

কমলগঞ্জে চা বাগানের মন্দিরের তালা ভেঙ্গে অলংকারাদি চুরি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর দেওছড়া চা বাগানের কালিমন্দিরের তালা ভেঙ্গে প্রতিমা ভাঙচুর ও অলংকারাদি চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার ৯ ফেব্রুয়ারি দিবাগত রাতে চুরির এ ঘটনা ঘটে। এ ঘটনায় কালিমন্দিরের পুরোহিত শ্রীকান্ত পন্ডিত বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দেওছড়া চা বাগানের শ্রমিকরা জানান, শনিবার সকালে চা বাগানের কালিমন্দিরের বাহির থেকে তালা ভাঙ্গা দেখতে পাওয়া যায় এবং বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন দেখা যায়। পরে মন্দিরের ভেতরে গিয়ে দেখা যায় মন্দিরের ভেতরে স্থাপিত প্রতিমা ভাঙচুর করে চোর চক্র ৩০ হাজার টাকার ক্ষতি সাধন করে। এছাড়া বিভিন্ন অলংকারসহ শিবের ত্রিশুল চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা। সবমিলিয়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। ঘটনার খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ ও পুলিশের স্থানীয় কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম বলেন, চা বাগানের মন্দিরের মধ্যে থেকে দুইটি ইমিটেশনের গয়না চুরি হয়েছে। এবিষয়ে তদন্ত পূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট