বিপিএল সিলেট পর্বের টিকেটের মূল্য তালিক প্রকাশ

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৪

বিপিএল সিলেট পর্বের টিকেটের মূল্য তালিক প্রকাশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্ব শুরু হবে আগামী ২৬ জানুয়ারি। সিলেট পর্বের সকল ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বিপিএল সিলেট পর্বের ম্যাচগুলোর টিকিট বিক্রি শুরু হচ্ছে ২৪ জানুয়ারি থেকে। প্রতি ম্যাচের আগেরদিন এবং প্রাপ্যতা সাপেক্ষে ম্যাচের দিন সকালে টিকিট কিনতে পারবেন দর্শক।

সোমবার (২২ জানুয়ারী) টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর মধ্যে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০০ টাকা করে। দর্শকরা ক্লাব হাউজের টিকিট কিনতে পারবেন ৮০০ টাকায়।

ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা করে। ওয়েস্টার্ন গ্যালারি এবং গ্রিন হিল এরিয়ার টিকিট পাওয়া যাবে মাত্র ২০০ টাকায়। সর্বনিম্ন মূল্যে এই স্ট্যান্ডগুলোতে বসেই বিপিএলের খেলা দেখতে পারবেন দর্শক।

২৪ জানুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রধান ফটক এবং সিলেট বিভাগীয় স্টেডিয়ামের কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে কাউন্টারে।

দর্শকরা চাইলে অনলাইন থেকেও টিকিট কাটতে পারবেন। অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে একইদিন, অর্থাৎ ২৪ জানুয়ারি থেকেই। আগামী ৩ ফেব্রুয়ারি শেষ হবে বিপিএলের সিলেট পর্ব।

১২টি ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। এরপর আবার ঢাকায় ফিরবে বিপিএল, ৬-১০ ফেব্রুয়ারি হবে আটটি ম্যাচ। ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে ১২টি ম্যাচ। পরে আবার ঢাকা ফিরবে বিপিএল।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট