আমেরিকায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৪

আমেরিকায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

আমেরিকার পেনসিলভানিয়া রাজ্যে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে।

নিহত ফিরোজ আলম ওরফে জাহাঙ্গীর (৫৫) নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ছালামত উল্যাহ মেম্বার বাড়ির জুলফিকার আলীর ছেলে।

শুক্রবার (১২ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল ১০টার দিকে পেনসিলভানিয়া রাজ্যের ডেলাওয়্যার কাউন্টির ক্রামলিনে ১-৪৭৬ সাউথ থেকে ইন্টারস্টেট ১-৯৫ নর্থের রাম্পের মুখে এ দুর্ঘটনা ঘটে।

পেনসিলভানিয়া রাজ্য পুলিশের বরাত দিয়ে নিহতের প্রতিবেশী মেজবাহ উদ্দিন চৌধুরী সৈকত জানিয়েছে, শুক্রবার সকাল ১০টার দিকে একটি টয়োটা ক্যামরি রাম্প কাঁধে থাকা মোটরসাইকেলকে ধাক্কা মারে। এতে মোটরসাইকেলের চালক বাংলাদেশী জাহাঙ্গীর গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

নিহতের চাচাতো ভাই স্থানীয় জামেয়া শরাফাতিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক আব্দুল করিম পাশা জানায়, মাত্র দেড় বছর আগে তিনি আমেরিকায় পাড়ি জমান। সেখানে আস্যালাইম কেসের মাধ্যমে ওয়ার্ক পারমিট পাওয়ার পর তিনি উবার ইটসে কাজ করছিলেন। বর্তমানে তিনি আপারডাবীতে বসবাস করতেন। দেশে তার দুই মেয়ে, এক ছেলে এবং স্ত্রী রয়েছেন। তিনি দেশে থাকতে কোম্পানীগঞ্জ উপজেলার নুরজাহান আসমত চৌধুরীরানী বালিকা বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তার মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট