দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত আটটার দিকে উপজেলার পাগলা-জগন্নাথপুর আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের দাঁড়াখাই গোয়াসপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে আহত হয়ে মোটরসাইকেলে থাকা আরেক আরোহী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন ছাতক উপজেলার জিয়াপুর গ্রামের আবাব মিয়ার ছেলে রাহিন (১৮) ও একই উপজেলার গাগলাজুর গ্রামের আনা মিয়ার ছেলে নাহিদুল (১৮)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাঁদেরই বন্ধু গাগলাজুর গ্রামের এলাইছ মিয়ার ছেলে মকসুদ (২০)।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ছাতক উপজেলার গাগলাজুর ও জিয়াপুর গ্রামের এই তিন বন্ধু বুধবার দুপুরে মোটরসাইকেলে করে সুনামগঞ্জ শহরে বাণিজ্য মেলা দেখতে যান। রাত আটটার দিকে সেখান থেকে বাড়িতে ফেরার পথে দাঁড়াখাই গোয়াসপুর এলাকায় মহাসড়কের পাশে দাঁড়ানো একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে সড়কে ছিটকে পড়ে তিনজনই আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহিন ও নাহিদুলকে মৃত ঘোষণা করেন। অপর আহত মকসুদকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী কলকলিয়া বাজারে এলাকার বাসিন্দা জীতেন দেবনাথ বলেন, ‘একটি নষ্ট ট্রাক অন্ধকারে দাঁড়াখাই গোয়াসপুর এলাকায় মহাসড়কে দাঁড়ানো অবস্থায় ছিল। মোটরসাইকেলের চালক দ্রুতগতিতে এসে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে আহত হলে আমরা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট