অবরোধের শেষ দিনে সিলেট মহানগর জামায়াতের মিছিল

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

অবরোধের শেষ দিনে সিলেট মহানগর জামায়াতের মিছিল

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে দেশের গণতন্ত্রকামী মানুষ ঐক্যবদ্ধ। বাকশালী সরকার ও দলদাস নির্বাচন কমিশনের পাতানো নির্বাচনে কোন দেশপ্রেমিক ও গণতন্ত্রকামী মানুষ অংশ নিবেনা। যারা প্রহসনের একতরফা নির্বাচনে অংশ নিবে তারা জাতির শত্রু। গণতন্ত্র হত্যায় জড়িত থাকায় একদিন তাদেরও বিচার হবে। যতই জুলুম নিপীড়ন ও ষড়যন্ত্র হোক না কেন, নিরপেক্ষ সরকার পুনবর্হাল ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি ছাড়া দেশে নির্বাচনের নামে কোন তামাশা জাতি বরদাশত করবেনা।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে জামায়াত আহুত ১০ম ধাপের টানা ৪৮ ঘন্টার অবরোধের শেষ দিন অবরোধ চলাকালে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর বিভিন্ন পয়েন্টে পিকেটিং ও মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।

বৃহস্পতিবার দুপুরে নগরীর কাজীটুলা নয়াসড়ক এলাকায় অনুষ্ঠিত পিকেটিং পরবর্তী মিছিল সমাবেশে বক্তব্য রাখেন সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, জামায়াত নেতা এডভোকেট জামিল আহমদ রাজু ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি সিদ্দিক আহমদ প্রমূখ।

নেতৃবৃন্দ- জামায়াত আহুত ১০ম ধাপের ৪৮ ঘন্টা অবরোধের শেষ দিন অবরোধ সফলের মাধ্যমে দলদাস নির্বাচন কমিশন ঘোষিত প্রহসনের তফসিল প্রত্যাখ্যান করায় সিলেটবাসীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। একই সাথে ভোটাধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের অংশ হিসেবে জামায়াত ঘোষিত কর্মসূচী সফল করার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।

নেতৃবৃন্দ বলেন, জামায়াত ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় আন্দোলন করছে। মানুষের ভোটাধিকার নিশ্চিত না করা পর্যন্ত আন্দোলন চলবে। দেশে ২০১৪ ও ১৮ সালের স্টাইলের পাতানো নির্বাচন জাতি সফল হতে দিবেনা। গণতন্ত্রবিনাশী একতরফা ভোটের কথিত তফসিলকে জাতি প্রত্যাখ্যান করেছে। একতরফা নির্বাচনকে ঘিরে দেশে উদ্ভুত পরিস্থিতির দায়ভার সরকার ও তাদের দলদাস নির্বাচন কমিশনকে নিতে হবে। নিরপেক্ষ কেয়ারটেকার সরকার ও আমীরে জামায়াতসহ নেতৃবৃন্দের মুক্তি ছাড়া দেশে কোন পাতানো ভোটে গণতন্ত্রকামী মানুষ অংশগ্রহণ করবেনা। যারা অংশ নিবে তারা জাতির শত্রু হিসেবে চিহ্নিত হবে।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট