পূর্ব লন্ডনে জগন্নাথপুরের তরুণী খুন

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, মে ৬, ২০২৩

পূর্ব লন্ডনে জগন্নাথপুরের তরুণী খুন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মাহমুদপুর গ্রামের এক তরুণী পূর্ব লন্ডনে খুন হয়েছেন। পূর্ব লন্ডনের পুলিশ বিষয়টি নিশ্চিত করলেও বিস্তারিত তথ্য জানায়নি। সুমা বেগম (২৪) নামে ওই তরুণী পূর্ব লন্ডনে বসবাস করতেন। গত ৩০ এপ্রিল থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পুলিশ হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত হওয়ার পর তার নাম ও ছবি প্রকাশ করেছে। হত্যার সন্দেহে পুলিশ ৪৫ বছর বয়সী  একজনকে গ্রেপ্তারের কথা স্বীকার করলেও তার সঙ্গে সুমা বেগমের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেনি।

নিহত তরুণীর স্বজনরা জানান, চার বছর আগে উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত ঠাকুর মিয়ার মেয়ে সুমা বেগম এর বিয়ে হয় লন্ডন প্রবাসী তালতো ভাইয়ের সঙ্গে। তাদের দুই সন্তান রয়েছে। স্বামী ও সন্তানদের নিয়ে তিনি  পূর্ব লন্ডনের একটি তৃতীয়তলা বাসায় বসবাস করতেন। ৩০ এপ্রিল থেকে তিনি নিখোঁজ হন।বিষয়টি পুলিশ কে জানানো হলে পুলিশ ওই তরুণী হত্যাকান্ডের শিকার হন বলে নিশ্চিত হয়।

পূর্ব লন্ডনের বাসিন্দা বাঙালি কমিউনিটির জনপ্রিয় টেলিভিশন রানার টিভির  সাংবাদিক আ স ম মাসুম জানান, জগন্নাথপুরের মেয়ে সুমা বেগম হত্যার ঘটনা পুলিশ নিশ্চিত করলেও তার মরদেহে উদ্ধারের বিষয়টি এখনো নিশ্চিত করেনি। টেমস নদীর আশপাশের স্হানীয় কাউন্সিলের ময়লা ফেলার বিন কে ঘিরে তদন্ত চলছে।

দেশে থাকা তরুণীর ভাই আবু সালেহ বলেন, ঘটনাটি পুলিশ তদন্ত করছে।তাদের কাছ থেকে তথ্য না পেয়ে কিছু বলা যাবে না।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট