সিলেটের দরগা মহল্লায় আওয়ামীলীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় সভা

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, মে ৩, ২০২৩

সিলেটের দরগা মহল্লায় আওয়ামীলীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় সভা

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নৌকা মার্কার সমর্থনে ১ নং ওয়ার্ডের অন্তর্গত নগরীর দরগা মহল্লায় এক মতবিনিময় সভা গত ২ মে মঙ্গলবার অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত জনসাধারণের উদ্যেশে মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, নেতা বা নেতৃত্ব দেওয়ার লক্ষে নয়, নগরবাসীর সেবা করাই আমার মূললক্ষ্য ও উদ্দেশ্য। আমাকে আপনাদের সেবক হিসেবে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করলে উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে সিলেটকে দেশের প্রথম স্মার্ট সিটি হিসেবে রুপান্তর করব ইনশাআল্লাহ। তিনি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আওয়ামী লীগের কর্মী হিসেবে দেশ, জাতি ও মানুষের কল্যাণে কাজ করছি। সিলেটবাসীর খুব কাছে থেকে সেবা ও সুশৃঙ্খল টেকসই নগর উন্নয়ন করার জন্যই আমি মেয়র প্রার্থী হয়েছি। দলমত নির্বিশেষে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
সিসিক মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের মাধ্যমে রোল মডেল হিসেবে বাংলাদেশকে বহির্বিশ্বে সুপরিচিত করেছেন। এটা আমাদের জন্য গৌরবের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে আমি নির্বাচিত হলে
সিলেট সিটি করপোরেশনের কাঙ্কিত উন্নয়ন নিশ্চিত করব ইনশাআল্লাহ।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগরীর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুফতী খাবির। ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহদত হোসেনের সঞ্চালনায় এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠকি সম্পাদক সমাজসেবী মুছাদ্দেকুন নব্বী, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য সাজার আহমদ, লন্ডন মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব। এছাড়াও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ নগরীর দরগাহ মহল্লার সর্বস্তরের জনসাধারণ বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট