২০নং ওয়ার্ড মহিলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২৩

২০নং ওয়ার্ড মহিলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেছেন, বর্তমান সরকার নারীদের জীবনমান উন্নয়নে ব্যাপক কর্মসূচি হাতে নিয়ে কাজ করে যাচ্ছেন। তার মধ্যে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতাসহ অসংখ্য ভাতা চালু করেছে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে বিশ্বের দরবারে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাই মহিলা আওয়ামী লীগ কর্মীদেরকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্বপ্ন পূরণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের জীবনমান উন্নয়নে যাচ্ছেন। নারীরা আজ স্বাধীনভাবে চলাফেরা করতে পারছে। সরকারী প্রতিষ্ঠানগুলোতে নারীরা অগ্রাধিকার পাচ্ছে। নারী বান্ধব সরকারকে এগিয়ে নিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আজকের এই সম্মেলনে নারীদের জাগরণ দেখে মনে হচ্ছে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে রাখবে তারা।

সোমবার (১০ এপ্রিল) রাতে নগরীর শিবগঞ্জস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগ ২০নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত সভার মতামতের ভিত্তিতে শেফালী ফেরদৌসকে সভাপতি ও সুমা দাসকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন অতিথিবৃন্দ।

সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর শাহানার বেগমের সভাপতিত্বে ও ১৯, ২০ ও ২১ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী নার্গিস সুলতানা রুমির পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছমা কামরান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহিবুর রহমান মুহিব, ১৯, ২০ ও ২১ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নাজনিন আক্তার কনি। ত্রি-বার্ষিক সম্মলনের আয়োজনে সার্বিক সহযোগিতা করেন “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” সিলেট মহানগর কমিটির সভাপতি দেওয়ান মুরাদ হাসান। বিজ্ঞপ্তি


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট