সিলেট সদরের ৩ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

প্রকাশিত: ২:৪২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২৩

সিলেট সদরের ৩ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

সিলেট সদর উপজেলার ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে এই নির্বাচন।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই নির্বাচনে দলীয় প্রার্থীর তালিকা চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

১৬ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়নগুলো হলো- সিলেট সদর উপজেলার খাদিমনগর, খাদিমপাড়া ও টুকেরবাজার ইউনিয়ন এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ সদর, মাইজগাঁও, ঘিলাছড়া, উত্তর কুশিয়ারা ও উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন।

এর মধ্যে সিলেট সদরের ৩ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থীরা হলেন- খাদিমনগর ইউনিয়নে ইকলাল আহমদ, খাদিমপাড়া ইউনিয়নে মো. নজরুল ইসলাম বিলাল ও টুকেরবাজার ইউনিয়নে রাজু গোয়ালা।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থীরা নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৯ ফেব্রুয়ারি, মনোনয়ন বাছাই ২০ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাতিল আদেশের বিরুদ্ধে আপিল দায়েরের শেষ তারিখ ২৩ ফেব্রুয়ারি, দায়েরকৃত আপিল নিষ্পত্তি ২৬ ফেব্রুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি, প্রতীক বরাদ্দ ২৮ ফেব্রুয়ারি।

এসব কার্যক্রম শেষে আগামী ১৬ মার্চ সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট