রক্তচক্ষু দেখিয়ে শেখ হাসিনাকে দমানো যাবে না : নানক

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৩

রক্তচক্ষু দেখিয়ে শেখ হাসিনাকে দমানো যাবে না : নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সরকারের উপর জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সজাগ থাকতে হবে। তবে কোনো রক্তচক্ষু দেখিয়ে শেষ হাসিনাকে দমানো যাবে না।
শনিবার (৪ ফেব্রয়ারী) বিকেলে সিলেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বিএনপির ক্ষমতায় থাকাকালে আমাদের সভা সমাবেশ করতে দেয়নি। এখন তারা গণতন্ত্রের কথা বলে। দেশে গণতন্ত্র আছে কিন্তু বিএনপির জনসমর্থন নেই। জনগণের সমর্থন হারিয়ে আবুল তাবুল বলছে৷

বিএনপি নেতাবিহীন উল্লেখ করে নানক বলেন, তারেক রহমানের লন্ডনে রাজকীয় জীবনের টাকা কোথা থেকে আসে সেই প্রশ্নও রাখেন তিনি৷

এ সময় নানক আরও বলেন, স্বাধীনতা বিরোধী চক্র জামায়াত ইসলামের সন্ত্রাসীদের নিয়ে বিএনপি বারবার বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে। তাদের নৈরাজ্য আর অগ্নিসন্ত্রাসের কথা মানুষ ভুলেন নি। আর তাই দেশের রাজনীতি থেকে এই দুটি দলকে তারা ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছেন। জন সমর্থন হারিয়ে বিএনপি নেতারা আজ আবোল তাবোল বকছেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।

এদিকে বিকেল চারটায় সমাবেশ শুরু হলেও তিনটার পর থেকেই সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসে উপস্থিত হতে থাকেন নেতাকর্মীরা৷

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, আব্দুল খালিক, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আনোরুজ্জামান চৌধুরী প্রমুখ।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট