দিনাজপুরে জমি নিয়ে সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৩

দিনাজপুরে জমি নিয়ে সংঘর্ষে নিহত ২

দিনাজপুরের ঘোড়াঘাটে তিন শতক খাস জমির বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুই নারী।


আজ বুধবার সকালে ঘোড়াঘাট উপজেলা ৪ নং ঘোড়াঘাট ইউনিয়নের খোদাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, ওই গ্রামের হায়দার আলীর ছেলে মিম (২২) ও ইসমাইলের ছেলে রাকিব (২৫)।

ওসি আবু হাসান কবির জানান, এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন ওমর আলী (৫৫),তার স্ত্রী ছমিরন ( ৫০) ও তাদের ছেলে ছামিরুল (২০)।

ঘটনা সর্ম্পকে এলাকার মোসলেম উদ্দিন ও মুজিবর রহমান জানান, তিন শতক খাস জমি নিয়ে দুই প্রতিবেশী ওমর আলী ও হায়দার আলীর বিরোধ চলছিলো। আজ সকালে এনিয়ে উভয়ের মধ্যে বাক-বিতন্ডা থেকে সংঘর্ষ বাধে। এ সময় ওমর আলীর লোকজনের এলোপাথাড়ি ছুরিকাঘাতে প্রতিপক্ষের হায়দার আলীর ছেলে মিম ও ইসমাইলের ছেলে রাকিবসহ দুই নারী গুরুত্বর আহত হয়। প্রতিবেশিরা তাদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে কিছুক্ষণ পর মিম মারা যায়। রাকিবের অবস্থা বেগতিক দেখে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়।

আহত দুই নারী ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছেন। তারা শংকামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা.তহিদুল ইসলাম তহিদ।

নিহতের মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ ।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট