শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব : কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব : কাইয়ুম চৌধুরী

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, এই কনকনে শীতে দেশের নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবন যাপন করছে। আর অন্যদিকে উন্নয়নের নামে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হচ্ছে। দেশের নিম্নবিত্ত মানুষ শীত নিবারণ করার জন্য এক টুকরো কাপড় পাচ্ছে না। আর সরকারের ছত্রছায়ায় দুর্ণীতিবাজদের সম্পদের পাহাড় দিন দিন বড় হচ্ছে। এই সরকার দেশের মানুষের দুঃখ, কষ্ট বুঝেনা। তারা লুটপাটে ব্যস্ত। তাই নৈতিক দায়িত্ববোধ থেকে বিএনপি এসব শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে।

মঙ্গলবার রাতে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কনিষ্ঠ সন্তান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান খুকু’র ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির উদ্যোগে নগরীর রেলস্টেশন সংলগ্ন এলাকায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপিই একমাত্র দল যারা মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ায়। বিগত দিনে সিলেটে বন্যা থেকে শুরু করে এখন পর্যন্ত আমরা মানুষের পাশে আছি। এই ধারা অব্যাহত থাকবে। আমরা শীতবস্ত্র বিতরণ শুরু করেছি। গভীর রাত পর্যন্ত আমাদের কয়েকটি টিম ঘুরে ঘুরে শীতার্ত মানুষদের মাঝে এই উষ্ণতার পরশ ছড়িয়ে দেবে।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপি নেতা এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, মামুনুর রশিদ চেয়ারম্যান, কোহিনুর আহমদ, কামাল হাসান জুয়েল, অর্জুন ঘোষ, বখতিয়ার আহমদ ইমরান, মনিরুল ইসলাম তোরন, হাজী পাবেল আহমদ, সুহেল ইবনে রাজা, শামসুর রহমান সোজা, রায়হানুল হক, শাহীন আলম জয়, আবুল কাশেম, জালাল খান, ফয়সল আহমদ, জাহেদ আহমদ, এমরান আলী, রমজান আলী প্রমুখ।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট