সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৩

সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন- ক্ষমতাসীন সরকার দেশে আবারো একটি পাতানো নির্বাচন আয়োজনের ষড়যন্ত্র করছে। দেশের মানুষ সরকারের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে এখন স্বোচ্ছার। দেশপ্রেমিক জনতার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে বাধাগ্রস্ত করতেই ষড়যন্ত্রমূলক মামলায় আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। শুধু তাই নয়, ষড়যন্ত্রমূলক মামলায় জামায়াতের সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পারওয়ার সহ শীর্ষ নেতৃবৃন্দকে আটকে রাখা হয়েছে। ইতিহাস স্বাক্ষী গ্রেফতার-নির্যাতন, জেল-জুলুম চালিয়ে ইসলামী আন্দোলনকে দমিয়ে রাখা যায়না। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে জামায়াত মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় রাজপথে ছিল আছে এবং থাকবে। অবিলম্বে আমীরে জামায়াত সহ কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।

রোববার (২২ জানুয়ারী) কেন্দ্রীয় বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে ষড়যন্ত্রমূলক মামলায় কারাগারে আটক আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে নগরীতে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তাগণ উপরোক্ত কথা বলেন। মহানগর সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, জামায়াত নেতা এডভোকেট জামিল আহমদ রাজু, মু. আজিজুল ইসলাম, শফিকুল আলম মফিক ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি সিদ্দিক আহমদ প্রমূখ।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, স্বৈরাচারী সরকার জামায়াতকে নিশ্চিহ্ন করতে বহুমূখী ষড়যন্ত্র করেছে। আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে বিচারের নামে প্রহসন করে অন্যায়ভাবে একের পর এক শীর্ষ নেতৃবৃন্দকে ফাঁসী দিয়ে ও কারাগারে নির্যাতন করে শহীদ করা হয়েছে। সীমাহিন জুলুম নিপীড়ন চালিয়ে সরকার জামায়াতের অগ্রযাত্রা থামাতে পারে। দেশ জাতি আজ গভীর সঙ্কটে। দেশ পরিচালনায় সীমাহিন ব্যর্থতা আড়াল করে জাতির দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে সরকার আবারো জামায়াতের বিরুদ্ধে নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছ। কিন্তু কোন ষড়যন্ত্রই সফল হবেনা। অবিলম্বে আমীরে জামায়াতকে নিঃশর্ত মুক্তি দিন। অন্যথায় রাজপথের কঠোর আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে আমীরে জামায়াত, সেক্রেটারী জেনারেলসহ বিরোধী দলীয় সকল রাজনৈতিক নেতা-কর্মীকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।


 

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট